সংবাদের কারণে সৃষ্ট দুটি মামলা মাথায় নিয়ে চলে গেলেন সাংবাদিক মানিক আহম্মেদ

Slider বিনোদন ও মিডিয়া

 38679_asas

 

কিশোরগঞ্জ;   সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন দৈনিক মানবজমিন-এর পাকুন্দিয়া প্রতিনিধি মানিক আহম্মেদ। শুক্রবার দিবাগত রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন এই নির্ভীক সাংবাদিক (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।
শুক্রবার রাতে আনুমানিক ১২ টা ৩০ মিনিটের দিকে হঠাৎ অস্ুস্থ হয়ে পরলে তাকে প্রথমে পাকুন্দিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরহুমের পরিবারে স্ত্রী ছাড়াও দুই পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে। আজ বাদ জুমা পাকুন্দিয়া পৌর সদর ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
মানিক আহম্মেদের মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, পাকুন্দিয়া প্রেস ক্লাবের সভাপতি এম এ রশিদ ভূইয়াসহ কিশোরগঞ্জে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরাশোক জানিয়েছেন।
মানিক আহম্মেদ দৈনিক মানবজমিন-এর সূচনালগ্ন থেকে পাকুন্দিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। নির্ভীক ও আপোষহীন সাংবাদিক মানিক আহম্মেদ সংবাদ প্রকাশের কারণে দুই দফা কারাবরণ করেছেন। বর্তমানে তার বিরুদ্ধে আরও দুটি মামলা বিচারাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *