লালমনিরহাটে সাইকেল চোর গাঁজাসহ আটক

Slider গ্রাম বাংলা

25517_ds

এম এ কাহার বকুল, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার কুমড়িরহাট থেকে ২ পুঁরী গাঁজাসহ  জাহেদুল ইসলাম (২২) নামে এক বাই সাইকেল চোরকে আটক করে আদিতমারী থানা পুলিশ।

চোর জাহেদুল আদিতমারী উপজেলার মহিষাশহর বড়াইবাড়ি এলাকার কবির মিয়ার ছেলে। ঘটনা সুত্রে জানা যায়, লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়ন এর ইশোরকোল নামক এলাকা  আলহাজ্ব শমশের আলী রহমানীয়া হাফিজিয়া মাদ্রাসা থেকে বাই-সাইকেল চুরি করে পালিয়ে যায় চোর জাহেদুল। সাইকেলের মালিক হাফেজ সাইফুল ইসলাম বুঝতে পেয়ে তার পিছনে পিছনে ধাওয়া করে। এতে আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের কুমড়িরহাটে তাকে হারিয়ে ফেলে এবং স্থানীয় লোকদের জানিয়ে আসে জাহেদুল একজন চোর এবং তাঁর বাইরে সাইকেল টি নিয়ে পালিয়ে গেছে । চোর জাহেদুল   বেড় হলে যেনো তাকে আটক করে সাইকেল মালিক সাইফুল কে খবর দেয়।
কিছুক্ষণ পরে এলাকাবাসী চোর জাহেদুল কে আটক করে এবং তার পকেটে ২ পুঁরী গাঁজা পায়। পরে আদিতমারী থানার পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চোর জাহেদুল কে মাদক নিয়ন্ত্রণ আইন ও চুরির আইনে মামলার প্রকৃয়া চলছে এবং আগামীকাল চোর জাহেদুল কে জেলে চালান করা হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *