দিনাজপুরে শিশু ধর্ষক সাইফুল ৭ দিনের রিমান্ডে

Slider নারী ও শিশু

 

37625_thumbs_saiful
রংপুর বিভাগীয় অফিস:  পাঁচ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলকে রিমান্ডে নিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সাইফুলকে হাজির করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা স্বপন কুমার চৌধুরী এসময় আসামিকে ৭ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন। আদালতের বিচারক কৃষ্ণ কমল ৭ দিনের রিমান্ডেই মঞ্জুর করেন।
এদিকে ধর্ষক সাইফুলের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে দিনাজপুরে বিক্ষোভ,মানববন্ধন ও সমাবেশ অব্যাহত রয়েছে। আজ বৃহস্পতিবারও মানববন্ধন হয়েছে পার্বতীপুরের জমিরহাট হাইস্কুল ও রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  সামনে।
উল্লেখ,গত ১৮ অক্টোবর পার্বতীপুর উপজেলার সিঙ্গীমারী জমিরহাট গ্রামের ওই শিশু বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়। সন্ধান না পেয়ে ওইদিন রাতে তার বাবা পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরদিন ভোরে বাড়ির পাশে একটি হলুদ ক্ষেত থেকে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পার্বতীপুর ল্যাম্প হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পাঠানো হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়।
গত ২০ অক্টোবর রাতে শিশুটির বাবা একই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজকে (৪৮) আসামি করে পার্বতীপুর মডেল থানায় ধর্ষণ মামলা করেছেন। মামলার প্রধান আসামি সাইফুলকে পুলিশ গ্রেপ্তার করেছে। অপর আসামি পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *