ঠাকুরগাঁওয়ে কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ

Slider গ্রাম বাংলা জাতীয়

26642_b6

 

 

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর বাহাদুরপাড়া গ্রামের এক কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একই গ্রামের রশিদুল ইসলাম নামে এক যুবক ৭ মাস ধরে তার সঙ্গে অবৈধ সর্ম্পক গড়ে তোলে।

গত শুক্রবার সন্ধ্যায় নির্যাতিত কলেজছাত্রী ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। আসামিরা হলেন, সদর উপজেলা বাহাদুরপাড়া গ্রামের হাফিজউদ্দীনের ছেলে রশিদুল ইসলাম (২৪), একই গ্রামের সামসুর রহমানের ছেলে মো. এনা (২৮), তারাবউদ্দীনের ছেলে বদর আলী (৪৮) ও হাফিজ উদ্দিনের স্ত্রী রওশন আরা বেগম (৪৯)।

মামলা সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর বাহাদুরপাড়া গ্রামের ঐ কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একই গ্রামের রশিদুল ইসলাম নামে এক যুবক গত ৭ মাস ধরে তার সঙ্গে অবৈধ সর্ম্পক গড়ে তোলে। কিছুদিন ধরে ঐ কলেজছাত্রী বিয়ের জন্য চাপ দিলে রশিদুল অস্বীকার করে। গত বুধবার কলেজছাত্রীর বিষয়টি জানাজানি হয়ে গেলে বৈঠক সালিসে বসে এলাকার লোকজন। বৈঠকে লম্পট রশিদুলসহ তার ৩ বন্ধু উল্টো ঐ কলেজছাত্রীকে মারপিট করে গুরুতর আহত করে। পরে এলাকার লোকজন ঐ কলেজছাত্রীকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। নির্যাতিত কলেজছাত্রী বলেন, রশিদুল আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। তার কাছে বিয়ের দাবি করলেই নির্যাতন করতো। সেদিন বৈঠকে রশিদুলসহ তার বন্ধুরা আমাকে মারধর করেছে। এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুল মান্নান জানান, নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *