নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীন নারী দিবস পালিত

Slider গ্রাম বাংলা

14741165_549822278534457_803772543_n

 

জহির উদ্দিন বাবর, ঝালকাঠি প্রতিনিধি । ‘কিশোরীর যৌন ও প্রজনন স্বাস্থ্য সেবার অধিকার আমাদের অঙ্গিকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীন নারী দিবস উদ্যাপন করা হয়েছে।

শনিবার সকালে নান্দিকাঠি মাধ্যমিক বিদ্যালয় হল রুমে এক আলোচনা সভা হয়। এতে আন্তর্জাতিক নারী দিবস ঝালকাঠি জেলা উদযাপন কমিটির আহবায়ক মো: হেমায়েত উদ্দিন হিমু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি পৌর মেয়র মোঃ তছলিম উদ্দিন চৌধুরী। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাছরিন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মোঃ ফারুক আলম, নান্দিকাঠি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একরামুল করিম, দুঃস্থ কল্যাণ সংস্থা-দুকস’র সহ সভাপতি এইচএম সিজার, আজমল হোসেন প্রমুখ।স্বাগত বক্তব্য রাখেন জেলা উদ্যাপন কমিটি’র সম্পাদক ও নলছিটি মডেল সোসাইটি’র নির্বাহী পরিচালক মোঃ খলিলুর রহমান মৃধা। আলোচনা সভা শেষে নারী জনপ্রতিনিধি হিসেবে সাফল্য অর্জন করায় উপজেলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাছরিন কে সম্মাননা পদক প্রদান করা হয়।

অনুষ্ঠানটি দুঃস্থ কল্যাণ সংস্থা-দুকস, নলছিটি মডেল সোসাইটি, সূর্যালোক ট্রাস্ট ও সুজন-সুশাসনের জন্য নাগরিক’র আয়োজন করে। পরে একটি র‌্যালী বের হয়। এতে স্কুলের কিশোরী, গ্রামীন নারী, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *