কালীগঞ্জে উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনে আগ্রহীদের সিভি সংগ্রহ

Slider রাজনীতি

14725459_10205798543041519_3129112615324205401_n

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি; বুধবার  বিকালে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্য্যালয় চত্তরে গাজীপুর জেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এক সভার আয়োজন করা হয়।

পূর্ব নির্ধারিত সভায় সম্প্রতি কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত হওয়ায় পুনরায় কমিটি গঠনের উদ্দ্যোগ গ্রহন করা হয়। অত্র সভায় সভাপতি ও সম্পাদক পদে আগ্রহী সদস্যের নিকট থেকে জীবন বৃত্তান্ত গ্রহন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে শহীদ ময়েজউদ্দিন, প্রয়াত উপজেলা আওয়ামীলীগ সভাপতি শাহাবুদ্দিন আহাম্মেদ, সাবেক ছাত্র নেতা আমির হামজা ও নাগরী ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাহিদ আহাম্মদ এর স্বরণে এক মিনিট নিরবতা পালন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন, জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক জাইদুল আলম রবিন, যুগ্মসম্পাদক  হাছান মাহমুদ,  কালীগঞ্জ উপজেলা আ,লীগ সহ সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, দপ্তর সম্পাদক মোর্শারফ হোসেন, থানা যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ টিপু, সিনিয়র সহ-সভাপতি আওলাদ হোসেন, সহ-সভাপতি শফিকুল দর্জি, গন যোগাযোগ সম্পাদক আদনান হোসেন, কালীগঞ্জ পৌর যুবলীগ সভাপতি বাদল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোর্শারফ হোসেন, প্রতিটি উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৩জন সভাপতি ও ৬ জন সাধারণ সম্পাদকের আবেদন জমা পরেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *