গাজীপুরে পাতারটেকে সাতজঙ্গির তিনজনের পরিচয় সনাক্ত

Slider টপ নিউজ

gazipur-sp

 

 

গাজীপুর;  নোয়াগাও পাতার টেকে কাউন্টার টেরিরিজম, সোয়াত ও জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৭ জঙ্গি নিহতের তিনদিন পর তিন সন্দেহভাজন জঙ্গির পরিচয় অনেকটা নিশ্চিত হওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

বিকেলে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মো. হারুন অর রশীদ।

তিনি বলেন, জঙ্গিদের প্রকাশিত ছবি দেখে নিহতদের স্বজনরা পুলিশ সুপারের কার্যালয়ে এসে তাদের সনাক্ত করার কথা জানান। তাদের দাবির প্রেক্ষিতে সিলেটের ছাতকের সাইফুল ইসলাম বাবুল ও ঢাকার বংশাল থানার মোগরটুলি এলাকার আজিমউদ্দিনের ছেলে ইব্রাহিমের পরিচয় প্রায় নিশ্চিত হওয়া গেছে। তবে তাদের দেয়া তথ্য যাচাই বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এর আগের সিরাজগঞ্জের ফরিদুল ইসলাম আকাশের পরিচয় মেলেছে। ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন ইব্রাহিমের বাবা আজিমউদ্দিন। নিহত ইব্রাহিম পড়াশোনা করেছেন তামিরুল মিল্লাত মাদ্রাসায়। তিন মাসে আগে বাসা থেকে নিখোঁজ হয় সে। এরপর এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় জিডিও করা হয়।

এর আগে পাতারটেকের অভিযানের পর বাড়ির কেয়ার টেকার ওসমানগনি ও তার ভাই সৌদি প্রবাসি সোলায়মানের স্ত্রী সালমা বেগমকে আটক করা হয়। বাড়িওয়ালা ও বাড়ির লোকজন জঙ্গিদের তথ্য না নিয়ে কেন বাড়ি ভাড়া দিলেন, সেজন‌্য তাদের আটক করা হয় । আর নিহত ৯ জঙ্গির মরদেহ ময়না তদন্ত সম্পন্ন করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠনো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *