কিশোরগঞ্জে সংঘর্ষে দুই সহোদর নিহত

Slider গ্রাম বাংলা

26127_ds

 

কিশোরগঞ্জ;  পূর্ব বিরোধের জের ধরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আবদুল আলী (৫০) ও আবু ছিদ্দিক (৪৫) নামে দুই সহোদর নিহত হয়েছে। এছাড়া এ ঘটনায় উভয়পক্ষে নারীসহ অন্তত ৪০ জন আহত হয়েছে।
আজ রোববার বিকেলে সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পূর্ব ভরাটি গ্রামের মালেক মিয়ার পক্ষের লোকজনের সঙ্গে কাঞ্চন মিয়ার পক্ষের লোকজনের এই সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, কিছুদিন আগে এক শিশুকে ধর্ষণের অভিযোগে পূর্ব ভরাটি গ্রামের চামড়া ব্যবসায়ী মালেক মিয়ার ছেলে শফিকুল (২৬) কে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করে শিশুটির বাবা। ওই মামলায় পলাতক থেকে সম্প্রতি উচ্চ আদালত থেকে শফিকুল জামিন নিয়ে গত বৃহস্পতিবার বাড়িতে আসে। এ নিয়ে মামলার প্রতিপক্ষ একই গ্রামের অটোচালক কাঞ্চন মিয়ার লোকজনের সঙ্গে শফিকুলের বাড়ির লোকজনের মধ্যে উত্তেজনা চলে আসছিল। এর জের ধরে আজ রোববার বিকাল ৪টার দিকে দুই পক্ষের কয়েকশ লোকজন রামদা, বল্লমসহ দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিকাল ৫টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শফিকুলের দুই চাচা আবদুল আলী ও আবু ছিদ্দিক ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া নারীসহ অন্তত ৪০ জন আহত হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *