শ্রীপুরে গরু চুরির সন্দেহে ইউপি সদস্য ও গ্রাম পুলিশসহ আটক ৪

Slider গ্রাম বাংলা

01
রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরের উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামে থানা একটি খামার থেকে গরু চুরির অভিযোগে ইউপি সদস্য গ্রাম পুলিশসহ ৪ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। এবং ঘটনাস্থল থেকে প্রায় ৯টি গরুও উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন, তেলিহাটি ইউপির ৫নং ওয়ার্ডের সদস্য টেংরা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. শফিকুল ইসলাম (৪৫), ইউপির গ্রাম পুলিশের সদস্য একই গ্রামের মৃত মহর আলীর ছেলে মো. হেলাল উদ্দিন(৫০) ও খামারের কেয়ারটেকার খুলনা জেলার বটিয়া ঘাটা থানা কুটিয়া গ্রামের লোকমান শেখের ছেলে আজিবর শেখ,একই গ্রামের হালিম শেখের ছেলে আলামিন শেখ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে তাদের ঘটনাস্থল থেকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানায়, দীর্ঘদিন যাবত এই চক্রটি গরু চুরি করে হাবলু শেখের খামার নিয়ে রাখে। এর পর এক এক করে বাজারে বা স্থানীয় কশাইদের কাছে বিক্রি করে। এবার কোরবানির পশুও অরেক চুরি করে এ খামের রাখা হয়েছিলো।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আব্দুল ছালাম জানান, গোপন সংবাদের বিত্তীতে হাবলু শেখের খামারে থেকে প্রায় ৯টি গরু উদ্ধার করা হয়। এবং ঘটনাস্থল থেকে গরু চুরির সন্দেহে স্থানীয় ইউপি সদস্য গ্রাম পুলিশসহ ৪ জনকে আটক করা হয়েছে।

শ্রীপুর মডেল থানার (ওসি) পরিদর্শক মোহাম্মদ আলী জিন্নাহ্ জানান, আটকৃতদের বিরুদ্ধে বাদীরা অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *