টঙ্গীর ঘটনায় ১০ জনের নিখোঁজের তথ্য

Slider জাতীয় ফুলজান বিবির বাংলা

88e28d231e4b4d5fa0e8b2a9b0b7e4a3-missing-01-1

টঙ্গী:  টঙ্গীর কারখানায় বিস্ফোরণের পর আগুনের ঘটনায় এখন পর্যন্ত ১০ জন নিখোঁজ থাকার তথ্য জানিয়েছে গাজীপুর জেলা প্রশাসন।
বিসিক শিল্প নগরীর টাম্পাকো ফয়েলস লিমিটেড নামের ওই কারখানার পাশে জেলা প্রশাসনের খোলা নিয়ন্ত্রণকক্ষ থেকে আজ রোববার দুপুরের দিকে এ তথ্য জানানো হয়।

নিয়ন্ত্রণকক্ষ থেকে বলা হয়, নিখোঁজ রয়েছেন উল্লেখ করে ১০ জনের পরিবার জেলা প্রশাসনের কাছে তাঁদের নাম-ঠিকানা ও পরিচয়সূচক ছবি দিয়েছে।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল হাসেম  বলেন, গতকাল শনিবার থেকে আজ দুপুর পর্যন্ত ১০ জন নিখোঁজ থাকার বিষয়ে স্বজনদের কাছ থেকে তথ্য পাওয়া গেছে।


নিয়ন্ত্রণকক্ষের তথ্য অনুযায়ী, নিখোঁজ ব্যক্তিরা হলেন আজিমুদ্দিন, জহিরুল ইসলাম, রাজেশ বাবু, রিয়াদ হোসেন, ইসমাইল হোসেন, আনিছুর রহমান, নাসির উদ্দিন পাটোয়ারী, মাসুম আহমেদ, রফিকুল ইসলাম ও চুন্নু মোল্লা।

কারখানার কাছেই রাজেশের ছবি নিয়ে বসে ছিলেন তাঁর মা মিনা রানী দে। তিনি বলেন, মাত্র আট মাস আগেই বিয়ে করেন রাজেশ। তাঁর স্ত্রী বন্যা রানী দে অন্তঃসত্ত্বা।

নাসির উদ্দিনের চাচাতো ভাই হুমায়ুন কবীর বলেন, আজ কারখানা ছুটি হলে বাড়ি যাবেন বলেছিলেন নাসির। এখন তাঁর খোঁজই নেই।

অ্যালুমিনিয়াম ফয়েল প্যাকেজিং কারখানাটিতে গতকাল সকালে ভয়াবহ বিস্ফোরণের পর আগুন লাগে। এ ঘটনায় এখন পর্যন্ত ২৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৫০ জন। বিস্ফোরণে পাঁচতলা কারখানা ভবন ও পাশের দুটি তিনতলা ভবন ধসে পড়েছে। আরেকটি ছয়তলা ভবন মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *