রাজাপুরে স্বাস্থ্যসেবায় সম্মাননা পেলেন সোহাগ

Slider গ্রাম বাংলা
14302494_534596720057013_697513401_n
 জহির উদ্দিন বাবর, রাজাপুর, ঝালকাঠি:  ঝালকাঠির রাজাপুরে স্বাস্থ্যসেবায় বিশেষ অবদানের জন্য রাজাপুর সোহাগ ক্লিনিকের পরিচালক আহসান হাবিব সোহাগকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।
গতকাল মঙ্গলবার ঢাকায় বাংলাদেশ শিশু কল্যান পরিষদ মিলনায়তনে সীমান্ত কালচারাল ফাউন্ডেসনের আয়োজনে এ সম্মাননা প্রদান করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি। রাজাপুরের সোহাগ ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক মো: আহসান হাবিব সোহাগকে সীমান্ত কালচারাল ফাউন্ডেশন কর্তৃক গুনীজন সন্মাননা-২০১৬ প্রদান করায় ০৭ সেপ্টেম্বর বুধবার বিকাল ৫ ঘটিকায় তার ক্লিনিকের কার্যালয়ে রাজাপুরের স্থানীয় সাংবাদিকদের সাথে আহসান হাবিব সোহাগ এক মতবিনিময় অনুষ্ঠানে তার প্রতিক্রিয়া ব্যক্ত করেন। ।
গ্রামীন জনগনের স্বাস্থ্যের উন্নয়নে উপজেলার চিকিৎসা ও ক্লিনিক ব্যবস্থাপনা ভুমিকায় শীর্ষক আলোচনা সভা ও গুনীজন সন্মাননা অনুষ্ঠানে চিকিৎসা সেবায় বিশেষ অবদানের জন্য এ সম্মাননা পুরস্কার পান । বাংলাদেশ সীমান্ত কালচারাল ফাউন্ডেশন ঢাকায় আয়োজিত এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি’র হাত হতে তিনি সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন। রাজাপুরে অবস্থিত সোহাগ ক্লিনিক – হাসপাতালের পরিচালক আহসান হাবিব সোহাগ ঝালকাঠীর রাজাপুর এবং পার্শ্ববর্তী কাউখালী-ভান্ডারিয়া-কাঠালিয়ার দরিদ্র জনগনকে তার প্রতিষ্ঠান হতে বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিয়ে মানবিক সহায়তা প্রদান করে আসছেন। আগামী জীবনে যাতে রাজাপুর সহ ঝালকাঠির অন্যান্য উপজেলার সকল দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে পারেন সেজন্য সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাজাপুর প্রেসক্লাবের সভাপতি আবদুল বারেক ফরাজী,সাধারণ সম্পাদক শামসুল আলম বাবুল, রাজাপুর রিপোর্টার্স ইউনিটি, রাজাপুর মিডিয়া ক্লাব, রাজাপুর প্রেসক্লাব ক্লাবের অন্যান্য সদস্যগন। এর আগেও ২০১৫ সালের ২৯সে আগষ্ট বাংলাদেশ নারী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্দ্যোগে আহসান হাবিব সোহাগকে সম্মাননা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *