বিএনপি কাঁদার দল নয়, তারা জাতিকে কাঁদায় : হানিফ

Slider রাজনীতি

148035_186

ঢাকা; আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘বিএনপি তো কাঁদার দল নয়, তারা জাতিকে কাঁদায়। বিএনপি হত্যাকারী দল। হত্যাকারী দলের চোখে অশ্রু মানায় না।’

বৃহস্পতিবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এক অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কান্নার সমালোচনা করে মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন। শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এ সভার আয়োজন করে।

গত ২৩ আগস্ট মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক আলোচনা সভায় নেতা-কর্মীদের দুর্দশার চিত্র তুলে বক্তব্য দেওয়ার সময় কেঁদে ফেলেন মির্জা ফখরুল।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘তিনি তার দলের কর্মীদের দুর্দশার কথা বলতে গিয়ে আবেগ ধরে রাখতে পারেন নাই। তিনি কেঁদেছেন। ফখরুল সাহেব, বিএনপি কাঁদার দল নয়, বিএনপি তো এই জাতির উপর বারবার আঘাত করে কাঁদিয়েছে।’

হানিফ ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা, ২১ আগস্ট গ্রেনেড হামলা, ১৭ আগস্ট সারা দেশে বোমা হামলাসহ বিএনপি-জামায়াত জোট সরকারের সময় সংঘটিত ঘটনার প্রসঙ্গ তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে হানিফ মির্জা ফখরুলের সমালোচনা করে আরো বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থেকে যখন আমাদের হাজার হাজার নেতা-কর্মীকে হত্যা ও নির্যাতন করেছেন, তখন আপনার অনুভূতি জাগে নাই ? তখন আপনার বিবেক কোথায় ছিল?

আয়োজক সংগঠনের রকিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মাহমুদ-উস সামাদ চৌধুরী এমপি, উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা এমপি প্রমুখ।

 

– See more at: http://www.dailynayadiganta.com/detail/news/148035#sthash.YdukSesn.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *