শ্রীপুরে সাবেক ইউপি মেম্বারের বাসায় দুধর্ষ ডাকাতি আহত ১

Slider গ্রাম বাংলা

শ্রীপুরে দূধর্ষ ডাকাতি

 

 

 

 

 

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া গ্রামে গাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বারের বাসায় দুধর্ষ ডাকাতি ঘটনা ঘটেছে। এত আহত হয়েছেন গৃহবধু।
বুধবার (২৪ আগস্ট) গভীর রাতে ওই গ্রামের মৃত কফিল উদ্দিন মেম্বারের বাসায় এ ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল গভীর রাতে ৪ থেকে ৫ জন ডাকাত দল বাড়ির পিছনের গেইট বেঙে প্রবেশ করে। গৃহবধুকে বাড়ির আলমারির চাবি দিতে বলে ডাকাতরা। রাজি না হওয়ায় বারান্দায় রশি দিয়ে বেধে চাবি ছিনিয়ে নেয় তারা। ঘরের আলমারি থেকে স্বর্ণ অলষ্কার নগদ টাকাসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাত দল। এমসয় গৃহবধু মেহের বানু আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
সাবেক ইউপি মেম্বারের স্ত্রী আহত গৃহবধু মোছা. মেহের বানুর বিবরণ অনুযায়ী ডাকাত দলের সদস্যদে সবার মুখে কালো কাপড় দিয়ে ঢেকে রাখে। তাই কাউকে চিনতে পারেননি।
আহত মেহের বানুর ছেলে মেজবাউল হক মিলন জানান, গতকাল আমি শ্বশুর বাড়ি ছিলাম খালি বাড়ি পেয়ে ডাকাতরা আমার বাড়ির সর্বস্ব লুট করে নেই।
এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) রাবিজ কুমার সাহা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতির ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনহত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *