গাজীপুরে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যানকে কুপিয়েছে সন্ত্রাসীরা

Slider গ্রাম বাংলা

file (4)

গাজীপুর:  কালীগঞ্জে আওয়ামীলীগ সমর্থিত এক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এসময় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। গুরুতর আহত ওই চেয়ারম্যানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম শাহাবুদ্দিন আহমেদ (৫২)। তিনি বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য।

আহত চেয়ারম্যান শাহাবুদ্দিন ও তার স্বজনেরা জানান, শনিবার দুপুরের দিকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কৃত আহ্বায়ক রুবেল (৩৫), ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুব্রত দাস (৩৬), যুবলীগ কর্মী জাকারিয়া (৩৫) ও ইমরানসহ অজ্ঞাত আরো ১০/১২ জন সশস্ত্র যুবক সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। এসময় চেয়ারম্যান শাহাবুদ্দিন পরিষদ থেকে বেরিয়ে এসে তাদের কাছে ঘোরাঘুরির কারণ জানতে চাইলে তারা চেয়ারম্যানকে কোপাতে তেড়ে আসে। সাথে সাথে তিনি থানা পুলিশের সহযোগিতা চেয়ে ফোন করেন। কিন্তু ঘটনাস্থলে পুলিশ আসতে দেরি সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তার চিৎকারের বাশাইর বাজারের ব্যবসায়ী ও আশেপাশের লোকজন এগিয়ে আসলে যুবকেরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ও কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় সেখানকার চিকিৎসক তাকে ঢাকায় পাঠিয়ে দেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আশীষ কুমার বনিক জানান, আহতের হাতে, ঘাড়ে ও মাথায় মারাত্মক রক্তাক্ত জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হসপিটালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, বাশাইর বাসস্ট্যান্ড দখলকে কেন্দ্র করে সন্ত্রাসীরা চেয়ারম্যানের উপর হামলা চালিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *