এক নেতার এক পদে তৃনমূল বিএনপি আলোর মুখ দেখছে!

Slider সারাদেশ

51f8bcb771948-bnp--logo

ঢাকা: এক নেতার হাফ ডজন পদ। অথচ এলাকার সঙ্গে যোগাযোগ নেই। থাকেন ঢাকায়।  ঘুরাঘুরি করেন কেন্দ্রিয় কার্যালয়ে। মাঝে মধ্যে বিদেশে যান বেড়াতে। কেন্দ্রিয় কার্যালয় ও বিদেশে যাতায়াতের ছবি ফেইসবুকে দিয়েই জনপ্রিয়তা ধরে রাখেন অনেক বিএনপি নেতা। আর নেতার আশির্বাদ পেতে কর্মীরা নেতার ফেইসবুক ওয়ালে পড়েই থাকেন। লাইক আর কমেন্ট করে নেতার দৃষ্টিতে থাকেন তৃনমূণ নেতা কর্মীরা।

তৃনমূল বিএনপির নেতা-কর্মীদের পদের আশায় থাকার সময়ের অবসান হতে চলছে এমন সম্ভাবনাই দেখা দিয়েছে। এক নেতার একাধিক পদ নয় মর্মে বিএনপির দলীয় নীতি নির্ধারণী সিদ্ধান্তে নতুন করে আশার আলো জাগিয়েছে মাঠ পর্যায়ে।

দেখা গেছে, বিএনপির মহাসচিব মির্জ ফখরুল ইসলাম আলমগীর পূর্নাঙ্গ মহাসচিব পদের দায়িত্ব নেয়ার পূর্বে তার নির্বাচনী এলাকা  ঠাকুরগাঁয়ের সকল পদ থেকে অব্যাহতি নেন। আজ বিএনপির নতুন ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান নোয়াখালী জেলা বিএনপির সভাপতি পদটি ছেড়ে দেন। ফলে এখন ধারণা করা হচ্ছে, কেন্দ্রিয় বিএনপির নেতারা তৃনমূল পর্যােয়ের সকল দলীয় পদ থেকে সরে দাঁড়াবেন। এতে যে সকল নেতা পদের আশায় আছেন দীর্ঘ  দিন থেকে তাদের পদ পাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। ফলে তৃনমূল বিএনপির নেতা-কর্মীরা অনেকটাই উজ্জীবিত বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *