ইসলাম ত্যাগ করে খ্রিস্টান হওয়ায় প্রবাসীর বাড়িতে আবারও হামলা

Slider গ্রাম বাংলা

16658_gazipur

গাজীপুর অফিস:  ইসলাম ধর্ম ত্যাগ করে খ্রিস্টান ধর্ম গ্রহণ করায় এক দক্ষিণ কোরিয়া প্রবাসীর বাড়িতে আবারও হামলার চেষ্টা হয়েছে।

গত ৩ আগস্ট দুপুরের পর গাজীপুর মহানগরীর বাউপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এর আগে গত ২৯ জুলাই বিকেলে হামলার চেষ্টা করা হয়। এর ফলে প্রবাসিরর বাবা অনুস্থ হয়ে পরে, তিনি জানান আমি পুলিশের সাহায্য কামনা করি,আমি আমার ছেলেকে আর আমার পরিচয় দিব নায়, দেশে আসার চেষ্টা করলে আমি তাকে আমার নিজ হাতে তাকে মেরে ফেলব।

প্রবাসীর বাবা সিরাজ উদ্দিন আর জানান, তার বড় ছেলে সালাহ উদ্দিন দক্ষিণ কোরিয়া থাকেন। তিনি এক বছর আগে সেখানে ইসলাম ধর্ম ত্যাগ করে খ্রিস্টান ধর্ম গ্রহণ করেন। ধর্ম ত্যাগের খবর শুনে সালাহ উদ্দিনের বাবা-মা অসুস্থ হয়ে পড়েন। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে ধর্মপ্রাণ লোকজন পরিবারটির ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। একাধিক এলাকাবাসী বলেন, আমরা মুসলমান হিসেবে ধর্ম ত্যাগ করার বিষয়টি মেনে নিতে পারি না। সালাহ উদ্দিন দেশে আসলে জনরোষে পড়বেন। তার জন্য তার পরিবারকেও খেসারত দিতে হবে। এদিকে ধর্ম ত্যাগে ক্ষুব্ধ সালাহ উদ্দিনের বাবা তাকে ত্যাজ্যপুত্র ঘোষণা করেছেন। একই সাথে তাকে বাঁচতে চাইলে বাড়িতে না আসতে চিঠি দিয়ে নিষেধ করা হয়েছে বলেও তিনি এলাকাবাসীকে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *