গাজীপুরে জঙ্গিবাদ বিরোধেী মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা

DSCF0040
মো:আলী আজগর পিরু: গাজীপুরে জার্মান ইউনিভার্সিটি বাংলাদেশ (জিইউবি) এর উদ্যোগে আমরা শিক্ষক, আমরা ছাত্র, দেশকে করব জঙ্গিমুক্ত এই শ্লোগানকে সামনে রেখে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ সড়কে শিক্ষা প্রতিষ্ঠানের সামনে দাড়িঁয়ে এ কর্মসূচি পালিত হয় ।

এ সময় মানববন্ধন ও র‌্যালিতে ভার্সিটির ছাত্র-ছাত্রীসহ উপস্থিত ছিলেন প্রফেসর ড. ইকবাল হোসেন, সহ-প্রোফেসর ড. মাহমুদা পারভীন, সিনিয়র প্রভাষক মো: সাইফুল ইসলাম, ড. খন্দকার তানভীর আহমেদ, আশীশ বসাক, মো: আলমগীর সিকদার, মো: কাজল মিয়া, মো: শরাফ উদ্দিন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানে কোনপ্রকার সন্ত্রাসী কার্যক্রম করতে দেয়া হবে না। সকলকে নিজ নিজ জায়গা থেকে সতর্ক থেকে প্রতিষ্ঠানের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে হবে। কোনো সন্ত্রাসী শিক্ষা প্রতিষ্ঠানে ঢুকে পড়ে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিবে হবে।
উল্লেখ্য, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের আহ্বানে ১লা আগস্ট সোমবার বেলা ১১ টা থেকে ১২টা পর্যন্ত সন্ত্রাসের বিরুদ্ধে ‘সন্ত্রাস নয় শান্তি চাই, শঙ্কামুক্ত জীবন চাই’ এই বক্তব্যসহ অভিন্ন ব্যানারে জাতীয় বিশ্ববিদ্যালয় ও সারা দেশে এর অধিভুক্ত কলেজসমূহের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ স্ব স্ব কলেজের সম্মুখে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *