কালিগঞ্জ সংবাদ

Slider গ্রাম বাংলা

23479_hotta

 
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে বিলে মাছ ধরতে গিয়ে শ্রীধাম(৩৫) নামের এক জেলে নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।
নিহতের ভগ্নিপতি অনিল চন্দ্র দাস জানান, বর্ষাকাল থাকায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার খাগরিয়া গ্রামের মৃত ধীরেন চন্দ্র দাসের ছেলে শ্রীধামসহ ১০-১২ জনের একটি জেলের দল কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের গাড়ালিয়া বিলে মাছ ধরতে আসে। তারা বেশ কিছুদিন যাবৎ ওই এলাকায় অবস্থান করে মাছ ধরছিল। রবিবার সকালে মাছ ধরা অবস্থায় শ্রীধাম নৌকা থেকে বিলে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কালীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মফিজুর রহমান জানান, শ্রীধামের মৃত্যুর খবর পেয়ে টাঙ্গাইল থেকে তার আত্মীয়-স্বজন ছুটে আসেন। তারা শ্রীধামের মৃত্যুকে রহস্যজনক মনে করে থানা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ তার মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তিনি আরো জানান, এ ব্যাপারে নিহতের বড়ভাই ভবেশ চন্দ্র দাস বাদী হয়ে দুপুরে কালীগঞ্জ থানায় (১৭ নং) একটি অপমৃত্যুর মামলা করেছেন।
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বিকালে উপজেলার বালীগাঁও উচ্চ বিদ্যালয়ে প্রণয় কুমার দাসের সভাপতিত্বে ও অধ্যক্ষ আনন্দ চন্দ্র দাসের সঞ্চালনায় হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক এডভোকেট সতেন্দ্র চন্দ্র ভক্ত। বিশেষ অতিথি গাজীপুর জেলা পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা খগেন্দ্র চন্দ্র দেবনাথ ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি মনিন্দ্র চন্দ্র মন্ডল। সম্মেলনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর পুজা উদযাপন পরিষদের সভাপতি মানিক চন্দ্র দে, সাধারণ সম্পাদক অরুণ কুমার সাহা ও কালীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি প্রমূখ। পরে অধ্যক্ষ আনন্দ চন্দ্র দাসকে সভাপতি ও ডেনিস আলেক জেন্ডার কস্তাকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ গঠণ করা হয়। একই সাথে প্রদীপ চন্দ্র দাসকে সভাপতি ও সুজন চন্দ্র সুত্রধরকে সাধারণ সম্পাদক করে কালীগঞ্জ উপজেলা ছাত্র যুব ঐক্য পরিষদের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠণ করা হয়। এ সময় হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ ও ছাত্র যুব ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *