আশাবাদ ও শুভ কামনায় যাত্রা শুরু নিউজ টোয়েন্টিফোরের

Slider বিনোদন ও মিডিয়া

194456news24_kalerkantho_pic

দেশের যে কোনো স্থান থেকে তাৎক্ষণিক লাইভে যাওয়ার প্রস্তুতি নিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ২৪ ঘণ্টা নিউজভিত্তিক বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোর।

নেগিটিভ খবরে নয়, পজিটিভ খবর পরিবেশন করে ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোর দেশকে এগিয়ে নিয়ে যাবে। চ্যানেলটির আনুষ্ঠানিক যাত্রায় এমন প্রত্যাশার কথাই জানালেন অতিথিরা।

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরার (আইসিসি,বি) গুলনকশা হলে নিউজ টোয়েন্টিফোরের আনুষ্ঠানিক সম্প্রচার অনুষ্ঠানে এ প্রত্যাশার কথা জানান তারা।

বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সঙ্গে এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। স্বাগত বক্তব্য দেন নিউজ২৪ এর সিইও ও বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

বিশিষ্ট শিল্প উদ্যোক্তা ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছেন, আমাদের মিডিয়ায় আসার একটাই উদ্দেশ্য দেশটাকে আমরা আরো সমৃদ্ধ দেখতে চাই। আরও অনেক সুন্দর দেখতে চাই।

তিনি আরও বলেন, আমি একটা কথা আমাদের সব মিডিয়াতেই বলি, আপনারা হয়তো লক্ষ করেছেন আমরা বিগত চার বছর ধরে মিডিয়ার সাথে জড়িত। আমরা চেষ্টা করি বাংলাদেশকে পজিটিভভাবে ধরতে। বিদেশিরা যাতে বাংলাদেশকে মনে করে বাংলাদেশ পজিটিভলি চলছে।

তিনি বলেন, আমাদের দেশকে এগিয়ে নিতে হবে। বিনিয়োগ করতে হবে। বিদেশে বিনিয়োগ করতে হবে। সব শেষে আমি সারা বাংলাদেশের সবার কাছে দোয়া চাইবো, যে আমরা মিডিয়ার মাধ্যমে এই দেশকে যেনো এগিয়ে নিতে পারি। পজিটিভ বাংলাদেশ গড়তে পারি। শিল্পায়নের বাংলাদেশ গড়তে পারি।

আমির হোসেন আমু বলেন, সত্য জিনিস সত্যভাবে প্রচার হোক। কিন্তু অনেকেই নেতিবাচক খবর পরিবেশন করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। এটা ঠিক  নয়। দেশের ইতিহাস-ঐতিহ্য আমাদের সন্তানদের জানাতে সংবাদমাধ্যমের ভূমিকা অনেক বেশি।

তোফায়েল আহমেদ বলেন, দেশের অগ্রগতিতে নিউজ টোয়েন্টিফোর দাপটের সঙ্গে কাজ করে যাবে। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশকে বিশ্বের সামনে তুলে ধরবে চ্যানেলটি, এমন প্রত্যাশা সবার।

নিউজ টোয়েন্টিফোর দাপটের সঙ্গে ভালোভাবে টিকে থাকবে মন্তব্য করে হাসানুল হক ইনু বলেন, দায়বদ্ধতার জায়গা থেকে মিডিয়াগুলোকে কাজ করতে হবে। সাইবার অপরাধ, জঙ্গিবাদ-উগ্রবাদ দমনে ভূমিকা রাখতে হবে দেশের সংবাদমাধ্যমগুলোকে।

নঈম নিজাম বলেন, আমরা নেগেটিভ কোনো খবর দিয়ে মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করবো না। আমরা পজিটিভ খবর দিয়ে পজিটিভ বাংলাদেশ হিসেবে গড়ে তুলবো। তিনি বলেন, সর্বোচ্চ আধুনিক মানের প্রযুক্তির সমাহার ঘটানো হয়েছে নিউজ টোয়েন্টিফোরে। আন্তর্জাতিকমানে স্টুডিও রয়েছে। আমরা তাৎক্ষণিকভাবে সরাসরি সম্প্রচারে যেতে সক্ষম। পরিধি বাড়াতে যোগ হচ্ছে হেলিকপ্টার। সুতরাং উন্নত সেবার ব্রত নিয়েই আমাদের যাত্রা শুরু হলো। মুক্তিযুদ্ধের চেতনায় আমরা সামনের পথ পাড়ি দিবো।

চ্যানেলটির কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর সামিয়া রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম, সংসদ সদস্য শামীম ওসমান, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের সম্পাদক জামিলুর রহমান, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় ছাড়াও বিভিন্ন গণমাধ্যম ও ব্যবসায় প্রতিষ্ঠানের শীর্ষ ব্যক্তিরা।

– See more at: http://www.kalerkantho.com/online/national/2016/07/28/386645#sthash.FXK84sd6.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *