বগুড়ায় রেটিনা ও ফোকাস কোচিং-এ হামলা, অগ্নিসংযোগ

Slider ফুলজান বিবির বাংলা

24462_thumbS_bg

 

বগুড়ায় রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারে অগ্নিসংযোগ ভাঙচুর চালিয়েছে ছাত্রলীগ। মঙ্গলবার রাত  ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ছাত্রলীগ কোটিং দুটিতে তান্ডব চালায়। অফিস দুটির আসবাবপত্র, কমিম্পউটারসহ অনেক মালামাল লুট করেছে তারা। এসময়  পুলিশ নিরব দর্শকের ভূমিকা পালন করে।
প্রত্যক্ষদর্শিরা জানান, রাজধানীর কল্যাণপুরে জঙ্গি আস্তানায় পুলিশের হাতে আটক বগুড়ার জঙ্গি রাকিবুল হাসান রিগ্যান রেটিনা কোচিং সেন্টার বগুড়া শাখার ছাত্র ছিল এমন খবর প্রচারের পর মঙ্গলবার রাত ৯টার দিকে ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মী শহরের রিয়াজ কাজি লেনে অবস্থিত রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারে হামলা চালায়। তারা ওই ভবনের কলাপসিবল গেট ভাংচুরের পর সেখানে অগ্নিসংযোগ করে চলে যায়। এরপর হামলাকারীরা আলতাফুন্নেছা খেলার মাঠ সংলগ্ন রেটিনা ও ফোকাস কোচিং সেন্টারের একাডেমি ভবনে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এসময় হামলাকারীরা অফিসের ভেতর থেকে চেয়ার, টেবিল, কম্পিউটার, ফ্যানসহ আসবাবপত্র লুট করে নিয়ে যায়।
খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মিরা গিয়ে আগুন নেভায়। হামলার সময় পুলিশের গাড়ী পাশেই অবস্থান করলেও তারা হামলাকারীদের বাধা দেয়নি বলে প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন। বগুড়া শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (টিএসআই) ফজলে এলাহী জানান, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মিরা এসে আগুন নিভিয়ে ফেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *