গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাঃ সম্পাদকের পিতার দাফন সম্পন্ন 

Slider গ্রাম বাংলা

13650498_1636755029975957_593006365_n

গাজীপুর : গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমের বাবা মো. মিজানুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহির …..রাজিউন)। কয়েক দফা জানাযা শেষে তার গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

আজ মঙ্গলবার সকাল ৮টায় হৃদক্রিয়া বন্ধ হয়ে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম নামাজের জানাযা অনুষ্ঠিত হয় বেলা ২ টায় কানাইয়া মাদ্রাসা মাঠে।  বিকেল ৩টায় ঐতিহাসিক রাজবাড়ী মাঠে তাঁর দ্বিতীয় নামাজের জানাযা অনুষ্ঠিত হবে। পরে বাদ আসর মরহুমের নিজ বাড়ি কালীগঞ্জের দক্ষিণ রাজনগরে তৃতীয় নামাজে জানাযার পর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুর জেলা পরিষদের প্রশাসক আখতারউজ্জামান, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খাঁন সহ বিভিন্ন রাজনৈতিক নেতা ও কর্মকর্তাগণ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *