গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-৩, আহত- ৪

Slider জাতীয় টপ নিউজ

m

 

গাজীপুরে বাঘের বাজারে আজ বিকাল ৫ টায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত ও চার জন আহত হন । জানা যায়  ঢাকা ময়মনসিংহ মহা সড়কের পুস্পদাম রিসোর্ট এলাকায় ময়মনসিংহগামী যাত্রী বাহী একটি লেগুনাকে একই দিক থেকে আসা একটি ট্রাক সজোরে  ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন গার্মেন্টস মহিলা  কর্মী প্রান হারান ।

নিহত তিনজনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেলে ও একজনের পরিচয় পাওয়া যায়নি নিহতরা  হলেন ইয়াসমিন (২০),সাবিনা (২১)  এরা দুই জনই বাগের বাজারের হাই ফ্যাশন নামের একটি গার্মেন্টস কারখানার শ্রমিক বলে হাই ফ্যাশন  জেনারেল ম্যানাজার রেজাউল করিম নিশ্চিত করেন।  তিনি আরও জানান দুর্ঘটনায় আহতদের মধ্যে কল্পনা নামের ও একজন তাদের কর্মী বলে জানান ।

এদিকে মাওনা হাইওয়ে পুলিশের ওসি হাফিজুর রহমান জানান দুর্ঘটনা স্থল থেকে তিনজনের  লাশ উদ্ধার করা হয়েছে ।পরে নিহত তিন নারীর লাশ পুলিশ হেফাজতে রাখা হয় ।যদি নিহতের কোন পরিবারের লোকজন অল্প সময়ে আসেন তাহলে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে অন্যতায় লাশ শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হসপিটালের মর্গে লাশ পাঠানো হবে ।

ঘাতক ট্রাকটি আটক করেন বলে  মাওনা হাইওয়ে পুলিশের ওসি হাফিজুর রহমান জানান। বাকি নিহত একজনের নাম ও আহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি বলে জানা গেছেন ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *