জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেপ্তার অনিন্দ্য রিমান্ডে

Slider বাংলার আদালত

 

22372_r3

 

 

 

 

 

 

জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেপ্তার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের ছাত্র মুনতাসিরুল আলম অনিন্দ্যের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার দুপুরে রাজশাহী মহানগর মুখ্য হাকিম আদালতের (দুই) এর বিচারক খালেদ হোসেন খান এ রিমান্ড মঞ্জুর করেন।
এরআগে গত ২ জুলাই একই বিভাগের অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাকে বাড়ি থেকে গ্রেপ্তার করে মহানগর ডিবি পুলিশ।
অনিন্দ্য গ্রেপ্তারের পর তাকে আদালতে পাঠানো হয়। এ সময় তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির পুলিশ পরিদর্শক রেজাউস সাদিক।
মহানগর পুলিশের মুখপাত্র ও রাজপাড়া জোনের সিনিয়ার সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম জানান, রাবি শিক্ষক রেজাউল হত্যা মামলায় মুনতাসিরুল আলম অনিন্দ্যকে ডিবি পুলিশ গ্রেপ্তার করে। তাকে ডিবি পুলিশই জিজ্ঞাসাবাদ করবে।
প্রসঙ্গত, গত ২৩ এপ্রিল শনিবার সকালে নগরীর শালবাগান এলাকায় নিজ বাসার সামনে থেকে মাত্র ১০০ গজ দূরে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে রাবির ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এএফএম  রেজাউল করিম সিদ্দিকীকে। এ ঘটনায় ওইদিন বিকেলে নিহত শিক্ষকের ছেলে রিয়াসাত ইমতিয়াজ সৌরভ বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ এক জেএমবি সদস্যসহ মোট ৯ জনকে গ্রেপ্তার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *