বগুড়ায় ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

Slider জাতীয়

2016_04_19_15_37_23_le1o4eF0KZsnQFZQZqvAKcnSINhUz9_original

 

 

 

 

বগুড়া: জেলার গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তারাজুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার রাত ৩টার দিকে নিজ বাড়িতে শোবার ঘরে গুলিবিদ্ধ হন তিনি। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান তারাজুল ইসলাম গাবতলী উপজেলার আটবাড়িয়ায় তার গ্রামের বাড়িতে ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক ৩টার দিকে অজ্ঞাত দুই ব্যক্তি শোবার ঘরের জানালায় গিয়ে চেয়ারম্যানের সাথে কথা বলার জন্য নক করে। এসময় চেয়ারম্যানের স্ত্রী জানালা খুলে দিলে দুর্বৃত্তরা তারাজুলের সাথে কথা বলতে চায়। তারাজুল বিছানা থেকে মাথা উচু করার সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা গুলি ছুড়লে তিনি মাথায় গুলিবিদ্ধ হন। দ্রুত তাকে প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান তারাজুল ইসলাম বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ছিলেন। বর্তমানে জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটিতেও তার নাম রয়েছে বলে জানা গেছে। তিনি বগুড়া শহরের রহমান নগর এলাকায় বসবাস করেন। ঈদ উপলক্ষে তিনি গ্রামের বাড়িতে গিয়েছিলেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রাঙ্গার সাথে তারাজুলের বিরোধ ছিল। এছাড়াও স্থানীয় পীরগাছা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদ নিয়ে এবং গ্রামের একটি পুকুর লিজ নিয়েও চেয়ারম্যানের সাথে এলাকায় বিরোধ চলছিল। এসব বিষয় নিয়ে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *