দিনাজপুরে স্ত্রী-সন্তানকে গলাকেটে হত্যা

Slider জাতীয়

 

2016_06_07_21_49_29_7O5XJxtKLInepjgQaIazvDQvukyNY0_original

 

 

 

 

 

সদর উপজেলার কমলপুর ইউনিয়নে দক্ষিণ জয়দেবপুর গ্রামে স্ত্রী ও শিশু সন্তানকে গলাকেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক স্বামীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

স্থানীয়রা জানায়, দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ জয়দেবপুর গ্রামের মৃত হেদায়েতুল্লাহ সরকারের ছেলে সোহরাব আলী ভুট্টোর সঙ্গে মাত্র ৫ বছর আগে প্রেম করে বিয়ে হয় একই এলাকার আক্কাস আলীর মেয়ে বকুল আক্তারের। এরই মাঝে তাদের সংসারে এক ছেলে সন্তান জন্ম নেয়। যার নাম বিনয় বাবু (৪)। কিন্তু কিছুদিন ধরে তাদের মাঝে পারিবারিক বিবাদ-কলহ চলছিল।

তার পরিবারের লোকজন জানায়, গত রোববার রাত সাড়ে ১২টার দিকে সোহরাব আলী ভুট্টু বাড়িতে ফেরে। এ সময় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহরাব আলী ধারালো অস্ত্র দিয়ে তার স্ত্রী বকুল আক্তারকে হত্যা করে। এ সময় তার শিশু সন্তান বিষয়টি দেখে চিৎকার করে কাঁদলে সন্তানকেও ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। ঘটনার সংবাদ পেয়ে রাতেই পুলিশ এসে নিহতদের লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। রাতেই গ্রামের পার্শ্বে বাজারে ঘোরাফেরা করার সময় এলাকাবাসী ও আনসার সদস্য ঘাতক স্বামী সোহরাব আলী ভুট্টুকে আটক করে পুলিশে খবর দেয়।

দিনাজপুর কোতোয়ালি থানার এসআই দ্বীপেন চন্দ্র জানিয়েছেন, ঘটনার সংবাদ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে ঘাতক স্বামীকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *