নিহত জঙ্গিদের পরিবারকে দায় নিতে হবে

Slider রাজনীতি

????????????????????????????????????

গুলশানে সন্ত্রাসী হামলার সময় নিহত জঙ্গিদের পরিবার তাদের সন্তানদের অপকর্মের দায় কিছুতেই এড়াতে পারেনা বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।
 জাতীয় প্রেসক্লাবের সামনে গুলশানে জঙ্গি হামলার প্রতিবাদে  বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, এ হমালায় নিহত জঙ্গিদের পরিবারকে দায় নিতেই হবে। আপনারা প্রত্যেকে আপনাদের সন্তানদের খোঁজখবর রাখুন। তারা কোথায় যায়, কি করে তা লক্ষ্য রাখুন। ভালো-মন্দ দেখভাল করুন, যেন আপনার সন্তান জঙ্গি না হয়ে যায়।

তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চারপাশে জঙ্গি।  গুলশানে রেস্তোঁরায় যে বর্বরোচিত হামলার ঘটনা ঘটেছে তা আইএস ঘটায়নি। এরা অতীতের জামায়াত-শিবির ও দেশি-বিদেশি ষড়যন্ত্রে ঘটনাগুলো ঘটিয়েছে।

আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, যখন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে তখন দেশ ধ্বংসে দেশি-বিদেশি ষড়যন্ত্র শুরু হয়েছে। তবে এদেশের মানুষ ভয় পায় না। দেশের সব মানুষকে সঙ্গে নিয়ে এ সংকট মোকাবেলা করবে সরকার।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অধ্যাপক ফজলুল হক, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি হাসিবুর রহমান মানিক, সহ সভাপতি খন্দকার ফরিদ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক সেলিম হোসেন রানাসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *