কক্সবাজারের চকরিয়ায় আওয়ামী লীগ নেতাকে জবাই করে হত্যা

Slider টপ নিউজ রাজনীতি

coxsbaza

ইসলাম মাহমুদ, কক্সবাজার;  কক্সবাজারের চকরিয়া উপজেরার বদরখালীতে আওয়ামী লীগ নেতা নুরুল হুদাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৩০ জুন ) রাত সাড়ে ১২টার দিকে টোটিয়া খালীপাড়া মসজিদের রাস্তায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, বদরখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি ও মা মণি ক্লথ স্টোর নামের একটি প্রতিষ্ঠানের মালিক আওয়ামী লীগ নেতা নুরুল হুদা (৪৫) বাজারে জামায়াতের বিরুদ্ধে মন্তব্য করেন। এনিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বদরখালী স্টেশনে আওয়ামী লীগ নেতা নুরুল হুদার সাথে স্থানিয় জামায়াত নেতা সিদ্দিকের কথা কাটাকাটি হয়। এই সময় জামায়াত নেতা সিদ্দিককে রাজাকারের দোষর বলে আক্ষা দেয় আওয়ামীলীগ নেতা নুরুল হুদা। এনিয়ে স্থানীয় একটি পক্ষ তার উপর নাশোখ।

এদিকে, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথিমধ্যে টোটিয়া খালীপাড়া মসজিদের রাস্তায় নামক স্থানে তাকে জবাই করে নির্মম ভাবে হত্যা করা রাস্তায় মৃত দেহ ফেলে রাখে দুর্বৃত্তরা ।

স্থানীয় বাজার কমিটির সাধারণ সম্পাদক ও নিহতে ছেলে শাহাজাহান জানান, জামায়াতের বিরুদ্ধে মন্তব্য করায় জামায়াত-শিবিরের ক্যাডারা আমার বাবাকে ধরে নিয়ে গিয়ে জবাই করে হত্যা করেছে।

পেকুয়া থানা পুলিশ সুত্রে জানা গেছে, আওয়ামী লীগ নেতা নুরুল হুদার মৃত দেহ উদ্ধার করা হয়েছে। কারা কিভাবে এবং কেন হত্যা কান্ডটি সংগঠিত করেছে সে ব্যাপারে কিছুই জানাতে পারেনি পুলিশ। মৃত দেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এঘটনায় চকরিয়া উপজেলা যুবলীগ সভাপতি কাইছার উদ্দিন কচির সহ আওয়ামী লীগ’র অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ তাৎক্ষনিক তীব্র নিন্দা ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *