জেল গেট থেকে ১০ জামায়াত নেতাকর্মী আটক

Slider জাতীয়

 

arrest-sm20160616083345

 

 

 

 

 

যশোর কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পাওয়ার পর মণিরামপুরের দশ জামায়াত নেতাকর্মীকে জেলগেটে ফের আটক করেছে পুলিশ।
মণিরামপুর থানার ওসি বিপ্লব কুমার নাথ বলছেন, জেলগেট থেকে আটক ব্যক্তিদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় যশোর কেন্দ্রীয় কারাগার ফটক থেকে এদের আটক করা হয়। জেলগেট থেকে আটক ব্যক্তিরা হলেন উপজেলার হায়াতপুর গ্রামের মৃত পানু মোড়লের ছেলে কওসার মোড়ল, ওই গ্রামের মৃত মান্দার মোড়লের ছেলে আলতাফ মোড়ল, আজিজ মোড়লের ছেলে কবির হোসেন ও রুবেল হোসেন, চান্দুয়া গ্রামের মৃত খালেক বিশ্বাসের ছেলে আবু আনসারী, ওই গ্রামের আবুল খায়ের, টুনিয়াঘোরা গ্রামের দিদারুল ইসলামের ছেলে সোয়েব হোসেন, নুর ইসলামের ছেলে সোহরাব হোসেন, সমসকাঠি গ্রামের মৃত মতলেব বিশ্বাসের ছেলে আব্দুল হাকিম এবং একই গ্রামের মৃত নুর গাজীর ছেলে ইয়াকুব।
এছাড়া গত ২৪ ঘণ্টায় থানা পুলিশ অভিযান চালিয় আরো বেশ কয়েকজনকে আটক করেছে। এরা হলেন জুড়ানপুর গ্রামের মৃত আরশাব আলীর ছেলে আব্বাস উদ্দিন, কুয়াদা জামজামি এলাকার আবুল হোসেন সরদারের ছেলে বিল্লাল সানা এবং পারখাজুরা গ্রামের মৃত হামিদ মোড়লের ছেলে ইয়ামিন মোড়ল।
এদের মধ্যে ইয়ামিন সদ্যসমাপ্ত ইউপি নির্বাচনে মশ্মিমনগর ইউনিয়নে বিএনপির ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। তাকে বুধবার বেলা ১১টার দিকে পারখাজুরা বাজার থেকে আটক করা হয়েছে বলে থানার এসআই জহির রায়হান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *