সাঁড়াশি অভিযানে গ্রেফতার আরও ৩ হাজার ২৪৫

Slider জাতীয়

 

005_218299

 

 

 

 

 

দেশজুড়ে পুলিশের সাঁড়াশি অভিযানে আরও ৩ হাজার ২৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদের মধ্যে জঙ্গি সন্দেহে ৩৪ জন রয়েছে।

সোমবার দুপুরে পুলিশ সদর দফতরের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা কামরুল আহছান জানান, সাঁড়াশি অভিযানে রোববার সকাল থেকে সোমবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নতুন করে আরও তিন হাজার ২৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে জঙ্গি সন্দেহে ৩৪ জন রয়েছে।

পুলিশ জানায়,  এর আগে শুক্রবার থেকে শনিবার সকাল পর্যন্ত ৩ হাজার ১৯২ গ্রেফতার করা হয়। এদের মধ্যে জঙ্গি সন্দেহে রয়েছে ৩৭ জন।  এরপর শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত দুই হাজার ১৩২ জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে জঙ্গি সন্দেহে ৪৮ জন রয়েছে। এ নিয়ে গত তিন দিনে সাঁড়াশি অভিযানে ৮ হাজার ৫৬৯ গ্রেফতার করা হলো। এর মধ্যে ১১৯ জনকে জঙ্গি সন্দেহে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী হত্যা ও সাম্প্রতিক ঘটনাবলির পরিপ্রেক্ষিতে করণীয় নির্ধারণে গত বৃহস্পতিবার পুলিশ সদর দফতরের সম্মেলন কক্ষে প্রায় সাড়ে তিন ঘণ্টা বৈঠক চলে।

ওই বৈঠকেই শুক্রবার রাত থেকে দেশজুড়ে সপ্তাহব্যাপী টানা পুলিশের সাঁড়াশি অভিযানের সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত অনুযায়ী, শুক্রবার মাঝরাত থেকে দেশজুড়ে শুরু হয় এই অভিযান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *