শহীদ জিয়া গণতন্ত্রের প্রতীক    —ডা.মাজহার

Slider

20160528_113236

 

 

গাজীপুর অফিস;  জিয়াউর রহমান ফাউন্ডেশন,গাজীপুর জেলার আঞ্চলিক সমন্বয়কারী ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ডা.মাজহারুল আলম মন্ডল বলেছেন, শহীদ জিয়া বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের কিংবদন্তী মহানায়ক এবং গণতন্ত্রের প্রতীক।

২৮মে শনিবার গাজীপুর শহরের উত্তর ছায়াবীথিতে মহান স্বাধীনতার ঘোষক শহীদ জিয়ার ৩৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে  জিয়াউর রহমান ফাউন্ডেশন, গাজীপুর জেলা শাখা আয়োজিত এক “আলোচনা সভা ও দোয়া মাহফিল” অনুষ্ঠানে সভাপতির ভাষনে  ডা.মাজহার আরো বলেন, শহীদ জিয়া মুক্তিযুদ্ধের ঘোষনা দিয়েছন এবং নেতৃত্ব দিয়েছেন। তাই তিনি মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করার জন্য দেশে বহুদলীয় গণতন্ত্র চালু করেছিলেন। আওয়ামী তখন একদলীয় বাকশালে নিজেকে বিলীন করে  দিয়েছিল। আজকের আওয়ামী লীগের অস্তিত্ব  শহীদ জিয়ার অবদান। তাই, অনাগত চিরকালের ইতিহাসের পাতায় এবং বাংলাদেশের অস্তিত্বের সাথে এই ক্ষণজন্মা মহাপুরুষের নাম সোনালি অক্ষরে লেখা থাকবে।শহীদ জিয়ার আদর্শের বর্তমান কান্ডারী তারেক রহমান অবশ্যই আগামী দিনের রাষ্ট্রনায়ক।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জিয়াউর রহমান ফাউন্ডেশন, গাজীপুর জেলার সদস্য প্রকৌশলী আক্তারুজ্জামান জুয়েল, প্রকৌশলী খন্দকার আজহারুল ইসলাম, ডা.আলী আকবর পলান,কৃষিবিদ মান্নান মোল্লা,গাজীপুর পৌর বিএনপি নেতা আসাদুজ্জামান সোহেল, জিয়া পরিষদ নেতা মাফিকুর রহমান সেলিম ও আজহারুল ইসলাম মন্ডল প্রমুখ।

শহীদ জিয়ার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *