কিশোরগঞ্জে ভোট নিয়ে ফেরার পথে ৫ নারী আনসারের প্রাণহানী

Slider টপ নিউজ ফুলজান বিবির বাংলা সারাদেশ

122776_12

কিশোরগঞ্জের মিঠামইন থেকে ট্রলারে করে নিকলী আসার সময় নৌকাডুবিতে পাঁচ নারী আনসারের মৃত্যু হয়েছে। আনসার সদস্যরা পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন শেষে ট্রলারে নিকলী ফিরছিল।

জানা যায়, মিঠামইন বাজার ঘাট থেকে ইঞ্জিনচালিত একটি ট্রলার নিকলীর উদ্দেশে যাওয়ার সময় যাত্রী বোঝাই করছিলো। ওই ট্রলারে নির্বাচনের দায়িত্ব পালনের জন্যে মিঠামইনে আসা অর্ধশতাধিক আনসার সদস্যও ছিলেন। অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের ফলে ঘাটেই ট্রলারডুবি হয়েছে বলে জানিয়েছেন মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলগীর হোসেন।

ঘোড়াউত্রা নদীর মিঠামইন বাজারঘাটে নিহত আনসারের পাঁচ নারী সদস্যের প্রত্যেকের বাড়িই নিকলী উপজেলায়। তারা হলেন : নাবিনা (৩৫), বিউটি (৩০), হাসনা আরা (৩৫), মোমেনা (৪০) এবং আম্বিয়া (৪২)। আজ রোববার ২৯ মে ভোর ৫টার দিকে চারজনের লাশ উদ্ধার করা হয়। পরে উদ্ধার হয় পঞ্চমজনের লাশ। নিহতদের বাড়ি নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নে। মৃত্যু সংবাদ পৌছলে আত্মীয়-স্বজনসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত হাসনা আরার স্বামীর বাড়ি দামপাড়া ইউনিয়নের কামালপুর গ্রামে। বাবার বাড়ি নিকলী ষাইটধার। তিনি নিকলী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিলেন। তার মেয়ে চম্পা এবার এইচএসসি পরীক্ষার্থী। খবর শুনে শোকে মূহ্যমান মেয়েকে আত্মীয়-স্বজনরা আজ ধরাধরি করে পরীক্ষা হলে নিয়ে আসে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *