লক্ষ্মীপুরে চেয়ারম্যান প্রার্থী গ্রেপ্তার, পুলিশের মামলা

Slider জাতীয়

16018_map

 

 

 

 

লক্ষ্মীপুরে ব্যালট পেপার ছিনতাই ও পুলিশের ওপর হামলার অভিযোগে হাজিরপাড়া ইউপির আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নিজাম উদ্দিন মুন্নাসহ ৪৭ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। শনিবার রাতে গোয়েন্দা পুলিশের এসআই গোলাম হাক্কানী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ মামলায় আটককৃত আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন মুন্নাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ রোববার দুপুরে তাকে আদালতে তোলা হবে। শনিবার বিকেলে অজিফা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে নিজাম উদ্দিন মুন্নাকে আটক করে পুলিশ।
সহকারী পুলিশ সুপার(সার্কেল) মো. নাসিম মিয়া জানান, পুলিশের ওপর হামলা ও ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন মুন্নাসহ ৭জনের নাম উল্লেখ করে আরো ৪০ জনকে অজ্ঞাত আসামি করা হয়। এ মামলায় আটককৃত নিজাম উদ্দিন মুন্নাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অন্যদের গ্রেপ্তারের অভিযান চলছে।
এ দিকে হাজিরপাড়া ইউনিয়নের তিনটি ভোট কেন্দ্র স্থগিত থাকায় উক্ত ইউনিয়নের নিবার্চনের ফলাফল স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা নির্বাচন অফিসার মো. সহেল সামাদ।
উল্লেখ্য, গতকাল শনিবার ভোট চলাকালীন দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া ইউসুফপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র দখল করে জালভোট দিচ্ছিল আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী সামছুল আলম বাবুলের সমর্থকরা। এখবর পেয়ে ওইসব কেন্দ্রে গিয়ে বিদ্রোহী প্রার্থী নিজাম উদ্দিন মুন্নার সমর্থকরা বাধা দেয়। এর জের ধরে ইউসুফ সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় তিনজন গুলিবিদ্ধসহ ১০জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়েঁ। এছাড়া একই ইউনিয়নের বল্লবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, অজিফা উচ্চ বিদ্যালয় ও মুসলিমাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ১৫জন আহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *