রাত পোহালেই ভোট, কেন্দ্র প্রস্তুত

Slider জাতীয়

 

2016_05_27_19_29_31_wJAo7GC5aGIklxQiz8SUe6KoXF9Djz_original

 

 

 

 

টাঙ্গাইল: আগামীকাল শনিবার (২৮মে) টাঙ্গাইলের মির্জাপুর, সখীপুর ও বাসাইল উপজেলার ১৮ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসন ও নির্বাচন অফিস সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

শুক্রবার (২৭ মে) সকালে থেকে সংশ্লিষ্ট উপজেলার নির্বাচন অফিস থেকে ব্যালট বাক্স, ব্যালট পেপারসহ নির্বাচন সংশ্লিষ্ট সকল সরঞ্জাম সরবরাহ করা হয়। ৩টি উপজেলার ১৮৬টি ভোট কেন্দ্রের প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসাররা এসব নির্বাচনী সরঞ্জাম আইনশৃঙখলা বাহিনীর সহায়তায় কেন্দ্রগুলোতে নিয়ে যায়।

৩ উপজেলার ১৮ ইউনিয়নে চেয়ারম্যন পদে ৮১ জন, সাধারণ সদস্য পদে ৭শ’ ৩৪ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১শ’ ৮১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৮৬টি কেন্দ্রে মোট ৪ লাখ ৩৬ হাজার  ৩শ’ ৪৩জন ভোটার তাদের ভোট দিবেন। এরমধ্যে পুরুষ ভোটার রয়েছেন ২লাখ ১৩ হাজার ৯শ’ ৭৬ জন এবং মহিলা ভোটার রয়েছেন ২ লাখ ২২ হাজার ৩শ’ ৬৩ জন।

নির্বাচনের সার্বিক পরিবেশ শান্তিপূর্ণ রাখতে প্রতিটি ভোট কেন্দ্রে বিজিবি, পুলিশ, র‌্যাব, আনসার সদস্যরা দায়িত্ব পালন করবেন। এছাড়াও ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে স্টাইকিং ফোর্স ও ভ্রাম্যমান আদালত টহলে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *