আ’লীগ প্রার্থীর সমর্থকদের হামলায় প্রতিপক্ষের ১০ জন আহত

Slider রাজনীতি

15125_map2

 

 

 

 

 

লক্ষ্মীপুর পৌরসভার লামচরী সমসেরাবাদ ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফারুক হোসেনের বাড়িতে প্রতিপক্ষ আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুরুল্লাহ মারজুর সমর্থকরা হামলা চালিয়েছে। এসময় ঘরের দরজা-জানালা ও আসবাবপত্র ভাঙচুর করে তারা। হামলায় কাউন্সিলর প্রার্থী ফারুক হোসেনসহ ১০জন আহত হয়েছে। আহত প্রার্থী ফারুক হোসেন, শাহাদাত হোসেন ও সোহাগকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল এবং অন্যদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ রোববার সকালে আহত কাউন্সিলর প্রার্থী ফারুক হোসেন বাদী হয়ে সদর থানায় ১৭জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে  ছাত্রলীগ কর্মী তারেক হোসেন, বাপ্পী, রাশেদুল ইসলাম রাশেদ ও পারভেজ হোসেনকে গ্রেপ্তার করে।
পুলিশ ও আহত কাউন্সিলর প্রার্থী ফারুক হোসেন জানায়, শনিবার রাত সাড়ে এগারটার দিকে আওয়ামী লীগ সমথিত কাউন্সিলর প্রার্থী নুরুল্লাহ মারজুর নেতৃত্বে ৬০/৭০জনের একদল সন্ত্রাসী তাদের বাড়িতে হামলা চালায়। এসময় ঘরের দরজা-জানালা ও আসবাবপত্র ভাঙচুর করা হয়। এতে কাউন্সিলর প্রার্থী ফারুক হোসেন ও তার ভাই সোহাগ হোসেন, ছেলে শাহাদাত হোসেন ও স্ত্রীসহ অন্তত ১০জন আহত হয়। পরে গুরুতর আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
সহকারী পুলিশ সুপার জুনাইয়েত কাউছার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন ভূইয়া জানান, কাউন্সিলর প্রার্থী ফারুক হোসেনের বাড়িতে হামলা প্রতিপক্ষের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৭জনের নাম উল্লেখ করে আরো ৬০জনের নাম অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের অভিযান চলছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *