কাল মুখোমুখি সাকিব-মুস্তাফিজ

Slider খেলা
07_213644
এবারের আইপিএলে মুস্তাফিজ শো চলছেই। ১৩ ম্যাচে ১৫ উইকেট নিয়ে সানরাইজার্সকে প্লে অফে নিয়ে যাবার অন্যতম দাবিদার বাংলাদেশের কাটার বিশেষজ্ঞ মুস্তাফিজ। তবে আইপিএলে এখনো নিজের ছায়া হয়েই রয়েছেন সাকিব আল হাসান। ৯ ম্যাচে মাত্র ৯৬ রান করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে বল হাতেও চরম অসফল সাকিব। মাত্র ৪ উইকেট নিয়েছেন তিনি। গত ম্যাচে গুজরাটের বিপক্ষে দলের চরম প্রয়োজনে মাত্র ৩ রান করে আউট হন সাকিব। গত ম্যাচে তাকে দিয়ে বলও করায় নি কেকেআর।

ইতিমধ্যে প্লে অফে উঠেছে বলে আগামীকাল বেশ ফুরফুরে ভাব নিয়েই মাঠে নামবে মুস্তাফিজের দল। তবে সাকিবদের জন্য আজ বাঁচামরার ম্যাচ। আজতের ম্যাচে হেরে গেলে প্লে অফ থেকে ছিটকে পড়বে কলকাতা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে কেকেআর পাচ্ছে না আন্দ্রে রাসেলকে। ইনজুরিতে পড়ে এবারের আইপিএলের আর কোনো ম্যাচেই দেখা যাবেনা এই ক্যারিবীয় অলরাউন্ডারকে।

গত ম্যাচে জেসন হোল্ডারকে খেলালেও আস্থার প্রতিদান দিতে পারেন নি তিনি। তাই কালকের ম্যাচে কলিন মুনরোর খেলাটা মোটামুটি নিশ্চিত বলা যেতে পারে। তবে সাকিবকে খেলানো হবে কিনা সে বিষয়টা নিশ্চিত নয়।

গত ম্যাচে দিল্লির কাছে হারলেও পয়েন্ট তালিকার শীর্ষেই রয়েছে হায়দরাবাদ। একই সংখ্যক ম্যাচে নাইটদের সংগ্রহ ১৪ পয়েন্ট। শেষ চারে জায়গা নিশ্চিত করতে হলে জিততেই হবে গৌতম গম্ভীরদের।

শেষ চারে ওঠার দৌড়ে আছে দিল্লি ও ব্যাঙ্গালুরুও। এই দুই দলের পয়েন্টও ১৪। তবে রানরেটের কারণে পিছিয়ে আছে দিল্লি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *