গাজীপুরে যাত্রা ও আবাসিক হোটেলের দেহ ব্যবসা বন্ধে মুসল্লিদের বিক্ষোভ

Slider ফুলজান বিবির বাংলা বাংলার মুখোমুখি

হোতাপাড়ায় বিক্ষোভ 1

 

 

এম,এ কাশেম  গাজীপুর;  সদর উপজেলার ভাওয়াল গড়ে অবৈধ ভাবে গড়ে ওঠা আবাসিক হোটেল ও যাত্রার নামে উলঙ্গ নাচ বন্ধের দাবিতে আজ শুক্রবার বাদে জুমা ধর্মপ্রাণ মুসল্লিরা জুমা শেষে এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেন ।

প্রতিবাদ সভায় হোতা পাড়া হাজী রমজান আলী মুন্সি কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম .আরিফ বিল্লাহ বলেন দীর্ঘ দিন এ দেশের ধরম প্রান মানুষ ও সমাজের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে গাজীপুরে বিভিন্ন এলাকায় যাত্রার নামে জুয়া ও উলঙ্গ নাচ এবং আবাসিক হোটেল গুলোতে প্রকাশ্যে দেহ ব্যবসা চলছে আমরা এর তীব্র প্রতিবাদ জানাই ।

দীর্ঘ দিন যাত্রার নামে জুয়া ও অশালীন উলঙ্গ নাচ সমাজ কে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে , প্রতিনিয়ত ঘটছে নানা রকম অপরাদ ,চুরি, ছিনতাইয়ের মত ঘটনা , হাজারো পরিবারে নেমে আসছে বিপর্যয় ,এবং ঘটছে আত্নহত্যার মত ঘটনা ধ্বংস হচ্ছে স্কুল কলেজে পড়ুয়া শতাধিক ছাত্র তথা যুব সমাজ । কিন্ত এই ব্যাপারে প্রশাসনকে একাধিক বার বন্ধের দাবিতে আবেদন করে ও ব্যবস্থা নেন নি ।

এখন ধর্ম প্রান মুসল্লিরা হুঁশিয়ারি করে বলেন, প্রশাসন জরুরী ভিত্তিতে পদ ক্ষেপ না নিল্‌ ধর্মপ্রান মানুষ দূর্বার আন্দোলন গড়ে তুলবে ,সমাজ ও নিজেদের সন্তান দের ধ্বংসের হাত থেকে রক্ষায় সকল কে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলনের ডাক দিবেন বলে জানান । সাধারণ মুসল্লিদের প্রশ্ন , প্রশাসনের চোখের সামনে এসব অসামাজিক কাজ হলে ও কেন তারা দেখে ও না দেখার ভ্যান করেন ।তাহলে কি প্রশাসনের অসাধু কর্মকর্তারা জড়িত এমন প্রশ্ন সকলের ।

বিশেষ করে হোতা পাড়া গড়ে ওঠা আবাসিক হোটেলের কারনে নিজের সন্তানদের কে নিয়ে চিন্তিত আছেন অনেক অবিভাবক । হোতা পাড়া জামে মসজিদের পেশ ইমাম জানান এই অপকর্ম বন্ধের দাবিতে আমরা জেলা প্রশাসক কে লিখিত স্মারক লিপি দিয়ে প্রতিকার চাইব ।

উক্ত মিছিল শেষে ভাওয়াল গড় ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মুহাম্মাদ এমদাদ শেখ বলেন সাংবাদিক ভাইয়েরা যুব সমাজ রক্ষার স্বার্থে আপনারা এগিয়ে আসেন এবং আপনাদের লিখনির মাধামে এই আবাসিক হোটেল ও যাত্রার নামে জুয়া ও চলমান অপকর্ম বন্ধের জন্য আপনারা আমাদের পাশে থাকবেন এবং পরে সবাই এসব অপকর্ম বন্ধের দাবিতে এক কিলোমিটার রাস্তা মিছিল প্রদক্ষিণ করে মিছিল সমাপ্ত করেন ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *