কক্সবাজারে ৬ সাংবাদিককে কুপিয়েছে ইয়াবা ব্যবসায়ীরা

Slider জাতীয়

 

 

2016_05_13_18_09_36_lhS2oPqi6WnKBa542NJMaWzLjg1Y3P_original

 

 

 

 

কক্সবাজার: জেলার টেকনাফে বেসরকারি তিনটি টেলিভিশনের ছয় সাংবাদিককে কুপিয়ে আহত করেছে ইয়াবা ব্যবসায়ীরা। এ সময় ভাঙচুর করে তিনটি ক্যামেরা ছিনিয়ে নেয়া হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া স্কুল মাঠে এ হামলার ঘটনা ঘটে।

আহত সাংবাদিকরা হলেন- সময় টিভির স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেল ও ক্যামেরাপারসন ফয়েজ, ইনডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু ও ক্যামেরাপারসন শরীফ এবং ৭১ টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু ও তার ক্যামেরাপারসন বাবু দাশ।

সংবাদ সংগ্রহ করতে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুরুল হক ভূট্টোর নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে অভিযোগ আহত সাংবাদিকদের।

সময় টিভির স্টাফ রিপোর্টার আহত সুজাউদ্দিন রুবেল জানান, ওই এলাকায় ভিডিও ফুটেজ সংগ্রহকালে হঠাৎ করে একদল লোক এ হামলা চালায়। এলোপাতাড়ি কুপিয়ে তাদের আহত করার পাশাপাশি ক্যামেরাও ছিনিয়ে নেয়।

ঘটনাস্থল থেকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও পুলিশ সদস্য তাদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে প্রেরণ করেছে। তাদের সাথে রয়েছেন টেকনাফ পৌরসভার কাউন্সিলর ও আমাদের সময় পত্রিকার টেকনাফ প্রতিনিধি মো. আবদুল্লাহ মনির। আহতদের অবস্থা গুরুতর।

ঘটনার পর থেকে জড়িতদের ধরতে পুলিশ ও বিজিবি যৌথ অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *