আমরা তো আইএস খুঁজে পাই না: স্বরাষ্ট্রমন্ত্রী

Slider রাজনীতি
asaduzzaman-khan_210393
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যখন টার্গেট কিলিং হচ্ছে তার কিছুক্ষণের মধ্যে নির্দিষ্ট একটি ওয়েবসাইটে হত্যার দায় স্বীকার করছে আইএস। কিন্ত আইএস কোথায়? আমরা তো আইএস খুঁজে পাই না। দেশে কোনো আইএস নেই।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে শ্রমিক নেতা আহসান উল্লাহ মাস্টারের ১২তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

‘সন্ত্রাস দমন ও মাদক মুক্ত সমাজ গঠনে জনপ্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে শহীদ আহসান উল্লাহ মাস্টার (এমপি) স্মৃতি পরিষদ।

দেশের বিরুদ্ধে দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে উল্লেখ করে মন্ত্রী বলেন, যারা ষড়যন্ত্র করছেন আপনারা কারা তা উন্মোচিত হয়ে যাবে। ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন বন্ধ করা যাবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নিয়ম অনুযায়ী মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি জামায়াত নেতা মতিউর রহমান নিজামীর ফাঁসি কার্যকর করা হবে।

তিনি বলেন, নিজামীর মৃত্যুদণ্ডের রায় বহালের প্রতিবাদে জামায়াত ইসলামের ডাকা হরতাল দেশের জনগণই প্রতিহত করবে। যুদ্ধাপরাধীদের বিচার জনগণের দাবি। জনগণের জানমালের নিরাপত্তা রক্ষার্থে আইনশৃঙ্খলা বাহিনীও শক্ত অবস্থানে থাকবে।

মন্ত্রী বলেন, আহসান উল্লাহ মাস্টারসহ বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত যারা বিদেশে পলাতক রয়েছেন তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

সংগঠনের সভাপতি আবদুল বাতেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাংসদ ইসরাফিল আলম, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক আতাউর রহমান, আওয়ামী লীগ উপ কমিটির সহ-সম্পাদক এম এ করিম প্রমুখ।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, সাংবাদিক শফিক রেহমান তার কর্মের ফল ভোগ করছেন। এদেশে প্রত্যেক হত্যাকাণ্ড ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের বিচার করা হবে।

প্রসঙ্গত, ২০০৪ সালের ৭মে সন্ত্রাসিরা গাজীপুরের টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় শ্রমিক নেতা আহসান উল্লাহ মাস্টারকে গুলি করে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *