কালীগঞ্জে সহপাঠী সমাজ উন্নয়ন সংস্থার ৮ম এজিএম অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা

agm

 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে সহপাঠী সমাজ উন্নয়ন সংস্থার ৮ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে উপজেলার বালীগাঁও এলাকায় পৌর মেয়র মো. লুৎফুর রহমানের বৈঠকখানায় সহপাঠী সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে সহপাঠী সমাজ উন্নয়ন সংস্থার ৮ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সংস্থার উপদেষ্ঠা উপাধাক্ষ্য মো. শামসুর রহমান মাসুমের সঞ্চালনায় প্রধান পৃষ্টপোষক উপ-সচিব, নোয়াখালী জেলা স্যাটেলম্যান্ট কর্মকর্তা মো. আতাউর রহমান সংস্থার আগামী দিনের কর্মপরিকল্পনা উপস্থাপন করেন। এ সময় অন্যান্যের মাঝে সংস্থার উপদেষ্টা ওবায়দুর রহমান, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্রুনালের এপিপি সাইদুর রহমান, সহ-সভাপতি মোশাহেদা মুশি, সাধারণ সম্পাদক নিতাই চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আজাদ ফরিদ উদ্দিন আহমেদ, সহ-সাধারণ সম্পাদক একেএম নজরুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক ইকবাল আহম্মেদ, সংস্থার আজীবন সদস্য মো. মুনছুর আলম, এডভোকেট একেএম শরীফ হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মো. আল-আমিন দেওয়ান, সাদাত জুট মিলের ব্যবস্থাপক মো. আসাদুর রহমান, কালীগঞ্জ শ্রমিক কলেজের অধ্যক্ষ মো. ফেরদেীছ মিয়া, অধ্যাপক রতন চন্দ্র ঘোষ, ইঞ্জিনিয়ার ফারুক আহমেদ, ইঞ্জিনিয়ার মাসুদ উল আলমসহ সংস্থার সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভায় সংস্থার প্রধান পৃষ্টপোষক মো. আতাউর রহমান সদস্যদের জন্য দূযোর্গকালীণ একটি তহবিল গঠণ ও তার নীতিমালা প্রণয়নের জন্য কমিটি গঠণের প্রস্তাব করলে সদস্যগণ মো. আতাউর রহমানকে প্রধান করে ৬ সদস্য বিশিষ্টি একটি নীতিমালা প্রণয়ন কমিটি সর্ব সম্মতিক্রমে গৃহীত হয় এবং সদস্যদের অর্থায়নে দূর্যোগ তহবিলের জন্য প্রায় ২ লাখ টাকা সংগ্রহ করা হয়। সভায় এককালীন/কিস্তিতে ৫হাজার টাকা প্রদান সাপেক্ষে ২বছরের মধ্যে সংস্থার সদস্যদের আজীবন সদস্য পদ গ্রহণসহ আগামী ১৩ জানুয়ারী ২০১৭ইং তারিখে পরবর্তী পুর্নঃমিলনী উদযাপন ও পুর্ণঃমিলনীতে আজীবন সদস্যদের ‘আজীবন সদস্য সম্মাননা’ পদক প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *