শিক্ষক থেকে চেয়ারম্যান প্রার্থী রাজ্জাক মাস্টার

Slider গ্রাম বাংলা বাংলার মুখোমুখি

13091592_1605377123112400_469978732_o

গাজীপুর অফিস; কিছু দিনের মধ্যেই অবসরে যাবেন জেলার কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের সুনামধন্য বিদ্যাপিঠ আক্কেল আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাক। জীবনের পুরো সময় ছেলে মেয়েদের লেখা পড়া শিখিয়েছেন। এখন অবসরে গিয়ে জনসেবা করার জন্য তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। আওয়ামী পরিবারের সন্তান ও আওয়ামীলীগের ত্যাগী নেতা রাজ্জাক মাস্টার দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র হিসেবে আনারস প্রতীক নিয়ে লড়ছেন তিনি। আগামী ৭ মে অনুষ্ঠিত হবে ফুলবাড়িয়া ইউনিয়নের সাধারণ নির্বাচন।

ফুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুর রাজ্জাক জানান, দলীয় মনোনয়ন চেয়েছিলেন তিনি। কিন্তু অজ্ঞাত কারণে পাননি। এরপর নির্বাচন করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এলাকার সাধারণ মানুষ রাজ্জাক মাস্টারের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করে তার স্বাক্ষর নিয়ে জমা দিয়েছেন। ফলে তিনি এখন ফুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী।

এলাকার সাধারণ মানুষ বলছেন, সুষ্ঠু ভোট হলে আনারসের ভোট অনেক বেশী হবে। নিকটতম প্রতিদ্বন্ধী আনারসের অর্ধেক ভোটও পাবেন না বলে বিভিন্ন শ্রেনী পেশার ভোটারদের ধারণা।

রাজ্জাক মাস্টার জানান, প্রতিপক্ষ তাকে বিভিন্ন ভাবে হয়রানী করার চেষ্টা করছেন। প্রতিমুহূর্তে নানা ধরণের ভয় ভীতি ও  হুমকি দিচ্ছেন। ভোটারদের ভয় দেখাচ্ছেন।

তিনি আরো জানান, আচরণ বিধি লংঘন করে প্রতিপক্ষ বেশ কয়েকজন সরকারী কর্মকর্তাকে প্রচারণার কাজে লাগাচ্ছেন। আচরণ বিধি লংঘন করে একাধিক মাইক ব্যবহার, বড় বড় তোরণ নির্মান ও মটরসাইকেল মহড়া দিচ্ছেন তার প্রতিপক্ষ।

এ সকল বিষয়ে জেলা নির্বাচন অফিস বলছে, সুনির্দিষ্ট অভিযোগ পেলে তাৎক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *