আশুলিয়ায় গৃহবধূসহ দুইজনের মৃতদেহ উদ্ধার

Slider জাতীয়

 

 

2016_04_27_12_36_23_jbAB4OoofbonBvz1TpyNVG9bmKBWab_original

 

 

 

 

 

 

 

সাভার (ঢাকা) : আশুলিয়ার পৃথক দুটি স্থান থেকে গৃহবধূসহ এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বুধবার সকালে আশুলিয়ার ইসলামনগর ও ধলপুর এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়ার থানার এসআই একরামুল হক জানায়, আশুলিয়ার ইসলামনগর এলাকায় পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূকে শ্বাসরোধ করে পালিয়ে যায় তার স্বামী। পরে পুলিশ স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর থেকে পাষণ্ড আবদুল রাজ্জাক স্বামী পালাতক রয়েছে।

এ বিষয়ে নিহত সুমার ভাই রিপন জানায়, বুধবার ভোরে তার দুলাভাই রাজ্জাক তার মুঠোফোনে বলে তার বোন মারা গেছে। এরপর থেকে মুঠোফেনটি বন্ধ পাওয়া যায়।

নিহত গৃহবধূর নাম সুমা আক্তার। মাদারীপুর কালকিনি থানাধীন রামনগর গ্রামের লাল সরদারের মেয়ে। পালাতক রাজ্জাকের বাড়ি নোয়াখালী জেলায়। রাজ্জাক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের খাবার হোটেলে কাজ করতো বলে জানা যায়।

এদিকে, আশুলিয়ার ধলপুর এলাকা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্নহত্যা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানায়।

নিহত যুবকের নাম হাসিবুর রহমান। তিনি চাঁদপুরের টেঙ্গাচর থানার হানিড়া গ্রামের কামরুজ্জামানের ছেলে।

এ বিষয়ে আশুলিয়া থানায় পৃথক দুইটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও পুলিশ জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *