ম্যাজিকেল মুস্তাফিজ!

Slider খেলা
1461430551
বাংলাদেশি বিস্ময় বালক মুস্তাফিজ সম্পর্কে বেশি কিছু বলার নেই। কারণ দিন দিন যেন তিনি আশ্চর্য থেকে মহাআশ্চর্যে পরিণীত হচ্ছেন। এইতো আজকের ম্যাচেও তিনি এমন দুর্দান্ত পারফর্ম করলেন যা আসলেই স্মরণীয়। তাইতো স্কোরবোর্ডে ভেসে উঠল ‘ম্যাজিকেল মুস্তাফিজ’!
কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষের ম্যাচে প্রথম ওভারেই দারুণ নিয়ন্ত্রিত বোলিং করেন কাটার মাস্টার। ওই ওভারের প্রথম চার বলে কোনো রান দেননি। কিন্তু পঞ্চম বলে রান নিতে গিয়েই বিপাকে পড়লেন পাঞ্জাবের ব্যাটসম্যান মানন ভোরা। রান আউটের শিকার হন তিনি।
অবশ্য প্রথম ওভারে উইকেট না পেলেও ব্যক্তিগত দ্বিতীয় ওভারের তৃতীয় বলে শন মার্শকে এলবিডব্লুর ফাঁদে ফেলে ম্যাচে নিজের প্রথম উইকেটটি তুলে নেন মুস্তাফিজ। শেষ ওভারেও তিনি কম উজ্জ্বল ছিলেন না। এই ওভারে তিনি ছয় রান দিয়েছেন ঠিকই, তবে নিয়েছেন আরেকটি উইকেট। পাঞ্জাব ব্যাটসম্যান নিখিল নায়েক সাজঘরে ফেরান। আজকের ম্যাচে ৪ ওভার বল করে ৯ রানের বিনিময়ে ২ উইকেট নেন তিনি। সেই সঙ্গে মুস্তাফিজ জানানও দিয়েছেন ব্যাটসম্যানদের জন্য তিনি যে আসলেই কত ভয়ঙ্কর তা আর বলার রাখে না। কিংস ইলেভেন পাঞ্জাবও তাই থেমেছে ১৪৩ রানে। জবাব দিতে নেমে ১৩ বল হাতে রেখেই জিতে যায় সানরাইজার্স। ডেভিড ওয়ার্নার ৫৯ রান করলেও ম্যাচ সেরার পুরস্কার উঠেছে মুস্তাফিজের হাতেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *