আলমডাঙ্গায় ১৯ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার আ.লীগের

Slider জাতীয়

 

2016_02_29_22_14_42_XSf1SCq1NtwjKj1qxlmvVcZ6B4h1oK_original

 

 

 

 

 

চুয়াডাঙ্গা : তৃতীয় দফায় শনিবার আলমডাঙ্গা উপজেলার ছয়টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। ভোটগ্রহণের আগের রাতে এই ছয় ইউনিয়নসহ ১২টি ইউনিয়নে ক্ষমতাসীন দলের ১৯ বিদ্রোহী প্রার্থী এবং তাদের ৭৩ সহযোগীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানা গেছে।

আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গণু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী স্বাক্ষরিত বিবৃতিতে বহিষ্কারাদেশপ্রাপ্ত তৃতীয় দফার ভোটে বিদ্রোহী প্রার্থীরা হলেন- কালিদাসপুরে মোল্লা কামরুজ্জামান ও আহসান উল্লাহ, ডাউকী ইউনিয়নে আব্দুল কাদের, খাসকররা ইউনিয়নে এএইচএম মোয়াজ্জেম, তাফছির আহমেদ লাল ও কুতুবুল আলম, জামজামিতে জয়নাল আবেদীন চৌধুরী, বেলগাছি ইউনিয়নে এসএম গোলাম সরোয়ার, জেহালা ইউনিয়নে আব্দুল হান্নান ও রহিদুল মিয়া।

এছাড়া আসন্ন চতুর্থ দফা ভোটের বিদ্রোহী প্রার্থী বারাদী ইউনিয়নে শহিদুল ইসলাম, গাংনীতে আবু তাহের, কুমারীতে গোলাম মহিউদ্দিন আজাদ ও সেলিম রেজা, খাদিমপুর ইউনিয়নে শাহীন আলী ,জহুরুল ইসলাম ও তৌহিদুর রহমান, চিতলা ইউনিয়নে জিল্লুর রহমান ও ভাংবাড়িয়ায় আশরাফুজ্জামান নান্নু। চতুর্থ দফার ভোটে হারদী ইউনিয়নে কোনো বিদ্রোহী প্রার্থী নেই।

আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গণু বিদ্রোহী প্রার্থীসহ ৯২ জন নেতাকর্মীর বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *