গাজীপুর সিটিকরপোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র অধ্যাপক মান্নান স্বপদে পুনর্বহাল

Slider গ্রাম বাংলা জাতীয় সারাবিশ্ব

mayor mannan

 

 

গাজীপুর: দীর্ঘ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পাওয়া সাময়িক বরখাস্তকৃত গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক এম মান্নানকে স্বপদে বহাল করার উচ্চ আদালতের আদেশ হওয়ার পর গাজীপুর বিএনপি অফিসে মিষ্টি বিতরণ হয়েছে।

সোমবার দুপুরে উচ্চ আদালতের আদেশ হওয়ার পর উৎসুক নেতা কর্মীরা নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করে উল্লাস করেন।
প্রসঙ্গত: গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র এমএ মান্নানের বিরুদ্ধে ফৌজধারী অপরাধের অভিযোগে সাময়িক বরখাস্ত করে দেয়া স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আদেশ ছয় মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। একই সঙ্গে মেয়রের বরখাস্তের আদেশে কেন অবৈধ ঘোষণা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত। আগমী চার সপ্তাহের মধ্যে সংশ্লিষ্ট দপ্তরকে উক্ত রুলের জবাব দিতে বলা হয়েছে।
মেয়র মান্নানের এক আবদনের প্রেক্ষিতে সোমবার হাইকোটের বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই আদেশ দেন। এর আগে গত ১৯শে আগস্ট মেয়র এম এ মান্নানের বিরুদ্ধে ফৌজদারি মামলা থাকার অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের (সিটি করপোরেশন-২ শাখার) সহকারী সচিব এ কে এম আনিছুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মেয়র মান্নানকে বরখাস্ত করে আদেশ দেন।

13001162_1762734170534115_4895760213057342596_n

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *