প্রথমেই ধোনি-রোহিত মুখোমুখি

Slider খেলা
24_204954
নয় আসরে ছয়বারই চেন্নাই সুপার কিংসকে ফাইনালে নিয়ে গিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। দুবার শিরোপা জিতিয়িছেন। আর তাই দল গড়ার সময় অধিনায়ক হিসেবে অন্য কারো নাম মনেই আনেনি রাইজিং পুনে সুপারজায়ান্টস। ফিক্সিংয়ের অভিযোগে নিষিদ্ধ না হলে এবারো দলটির অধিনায়ক থাকতেন ধোনিই।

আজ আইপিএলের নবম আসরের পর্দা উঠছে। প্রথম ম্যাচেই বতর্মান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিপক্ষ ধোনির সুপার জায়ান্টসরা। মুম্বাইয়ের মাঠে ম্যাচটি শুরু হবে রাত সাড়ে আটটায়।

আইপিএলে ভালো শুরুর জন্য মুখিয়ে আছে দুদলই। চ্যালেঞ্জটা পুনেরই বেশি। কারণ দলটি এবার নতুন। আর তারকা সমৃদ্ধ দল বলতে যা বোঝায় তেমনটি নয় পুনে। তবে হট ফেভারিট মুম্বাইকে চমকে দিতে পারে ধোনির দল। মুম্বাই আজ দলে নাও পেতে পারে অভিজ্ঞ পেসার লাসিথ মালিঙ্গাকে। তবে বাকি সবাইকে পাচ্ছে দলটি।

মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য দল : রোহিত শর্মা, লেন্ডল সিমন্স, উন্মুক্ত চাঁদ, আমবাতি রাইডু, হার্দিক পাণ্ডিয়া, কাইরন পোলার্ড, পাথিৃব প্যাটেল, কোরে অ্যান্ডরসন, হরভজন সিং, জাসপ্রিত বুমরাহ ও বিনয় কুমার।

রাইজিং পুনে সুপারজায়ান্টস সম্ভাব্য দল : রজত ভাটিয়া, কেভিন পিটারসেন, স্টিভেন স্মিথ, সৌরভ তিওয়ারি, মহেন্দ্র সিং ধোনি, ইরফান পাঠান, মিচেল মার্শ, অঙ্কিত শর্মা, ইশান্ত শর্মা, আর পি সিং ও রবীচন্দ্রন অশ্বিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *