সিআইডি কার্যালয়ে তনুর বাবা-মা

Slider জাতীয়

 

 

 

2016_03_29_15_45_49_TGCCk6ozGBRjKyaZ0JD2mfumcEaszA_original

 

কুমিল্লা: কলেজছাত্রী সোহাগী জাহান তনু হত্যা মামলায় তার বাবা-মাসহ পরিবারের পাঁচ সদস্যকে জিজ্ঞাসাবাদ করছে কুমিল্লা অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম।

শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে তাদের কুমিল্লা সিআইডি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। বিকেল সাড়ে ৪টা পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ চলছিল।

তনুর পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছেন সিআইডির বিশেষ পুলিশ সুপার (সিআইডি) আব্দুল কাহার আকন্দ পিপিএম। তার সঙ্গে আছেন সিআইডির সিনিয়র এএসপি ইনছান উদ্দিন, কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলের পুলিশ সুপার ড. নাজমুল করিম খানসহ কুমিল্লা জেলা ও গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা।

এর আগে সকাল ১০টার দিকে কুমিল্লা সেনানানিবাস এলাকায় ঘটনাস্থল পরিদর্শন করে সিআইডি টিম।

পরে তনুর বাবা-মা দুই ভাই ও এক বোনকে সিআইডি কার্যালয়ে ডাকা হয়। সেখানে সিআইডির বিশেষ পুলিশ সুপার আব্দুল কাহার আকন্দের উপস্থিতিতে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়।

এসময় অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- কুমিল্লার এএসপি জালাল উদ্দিন আহমেদ, এএসপি মোজাম্মেল হক, ইন্সপেক্টর খন্দকার গোলাম শাহ নেওয়াজ, মামলার বর্তমান তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর গাজী মো. ইব্রাহিম, সদর থানার ওসি এমএন রব. মামলার প্রথম তদন্ত কর্মকর্তা নাজিরাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইফুল ইসলাম প্রমুখ। মামলার দ্বিতীয় তদন্ত কর্মকর্তা ডিবি ওসি একেএম মনজুর আলম প্রমুখ।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাসের একটি জঙ্গল থেকে তনুর লাশ পাওয়া যায়। তাকে ধর্ষণের পর হত্যার করে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। ঘটনাটি তদন্তে র‌্যাব, পুলিশসহ একাধিক গোয়েন্দা সংস্থা মাঠে নামে। গত ৩১ মার্চ সন্ধ্যায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) থেকে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কাছে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *