টাঙ্গাইলে চলন্ত বাসে গার্মেন্টসকর্মী গণধর্ষণের শিকার

Slider নারী ও শিশু

 

5221f76b49d70-rape

 

 

 

 

শুক্রবার সকালে গাজীপুর থেকে টাঙ্গাইল যাওয়ার পথে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে বাসে গণধর্ষণের শিকার হন বলে জানা গেছে। পরে তাকে কর্মীকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই গার্মেন্টস কর্মীর স্বামী অভিযোগ করেছেন, টাঙ্গাইলের ধনবাড়ির দত্তপাড়া যাওয়ার পথে বিনিময় পরিবহনের একটি চলন্ত বাসে তার স্ত্রী গণধর্ষণের শিকার হয়েছেন।

তিনি জানান, গাজীপুরের খালার বাসা থেকে তার স্ত্রী টাঙ্গাইলের ধনবাড়ির উদ্দেশে রওয়ানা হন। তিনি ধনবাড়ি বাসস্ট্যান্ড থেকে টিকেট কেটে বিনিময় পরিবহনের একটি বাসে ওঠেন। এক পর্যায়ে বাসটির চালক ও চার সহকারী তাকে একা নিয়েই যাত্রা শুরু করে। বাসটি গন্তব্যস্থলের উদ্দেশে না গিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের দিকে যেতে থাকলে ওই গার্মেন্টস কর্মী বিষয়টি জানতে চান। এ সময় বাসের জানলা-দরজা বন্ধ করে হাত-পা ও মুখ বেঁধে ফেলে বাসের চালকসহ মোট তিনজন তাকে গণধর্ষণ করেন।

পরে খবর পেয়ে তার স্বামী শুক্রবার দুপুরেই ঘটনার বিচার চেয়ে টাঙ্গাইল বাস শ্রমিক সংগঠনের কার্যালয়ে যান। কিন্তু বিষয়টি আমলে না নিয়ে শ্রমিক নেতারা আগামী ৬ এপ্রিল মীমাংসার জন্য দিন ধার্য করেন। এরপর চিকিৎসার জন্য তার স্ত্রীকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।

ঘটনার বিষয়ে জানতে চাইলে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. রেহেনা পারভীন  জানান, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

এ প্রসঙ্গে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান ভূঁইয়া জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতির পাশাপাশি জড়িতদের আটক করতে অভিযান চালানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *