ফরিদপুরে ধর্ষণের শিকার প্রতিবন্ধী শিশু

Slider নারী ও শিশু

2015_11_14_18_13_20_pj0Y2kllwFZhPDrYRxfsIPfXGqI3mt_original

 

 

 

 

ফরিদপুর: ফরিদপুরের সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নে আট বছরের এক প্রতিবন্ধী শিশুকে  ধর্ষণ করেছে মাইনুদ্দীন প্রমানিক (৩৫) নামের এক যুবক।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর ১টার দিকে ইউনিয়নের চরচাঁদপুর গ্রামের মল্লিকপাড়ায় এ ঘটনা ঘটে। শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষক মাইনুদ্দীন প্রমানিক ওই গ্রামের মৃত ওহেদ প্রমানিকের ছেলে।

শিশুটির বাবা বলেন, আমার এক ছেলে এক মেয়ে। মেয়েটি প্রতিবন্ধী হয়ে জন্ম নেওয়ায় স্কুলে ভর্তি করা যায়নি। ফরিদপুর শহরে ডাব বিক্রি করে জীবিকা চালাই। কোনো রকমে খেয়ে না খেয়ে শিশুটিকে সামান্য চিকিৎসা দিয়ে বাঁচিয়ে রেখেছি। ওর সাথে এমন ঘটনা ঘটতে পারে ভাবতেও পারিনি।

শিশুটির মা জানান, এলাকার অধিকাংশ মানুষ হিন্দু। তাই দোল পূজা দেখার জন্য দুপুর সাড়ে ১২টার দিকে তার মেয়ে বাড়ি থেকে বের হয়। শারীরিক প্রতিবন্ধী হওয়ায় যে যা বলেই তাই সে শোনে। এরই সুযোগ নিয়ে মাইনুদ্দীন এ কাণ্ড ঘটিয়েছে।

এ বিষয়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিপা আক্তার  বলেন, শিশুটিকে যখন হাসপাতালে আনা হয়, তখন তার যৌনাঙ্গ দিয়ে রক্ত ঝরছিল। শিশুটিকে ধর্ষণ করার আলামত স্পষ্ট।

ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বলেন, এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ধর্ষককে গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *