খিলগাঁওয়ে গৃহবধূর আত্মহত্যা

Slider জাতীয়

1447584377_th

 

 

 

 

ঢাকা : রাজধানীর ৫৪ দক্ষিণ খিলগাঁওয়ে রুমা আক্তার (২৫) নামে এক গৃহবধূ গলায় ওড়না পেঁছিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। রুমার স্বামীর নাম সাজ্জাদ হোসেন। তিনি রাজধানীর মৌচাক মার্কেটের কাপরের দোকানের কর্মচারী। রোমান নামে তাদের চার বছরের এক ছেলে আছে।

নিহতের ছোটবোন সোমা আক্তার জানান, সকালে রুমা ও তার স্বামী সাজ্জাদের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। পরে সাজ্জাদ বাসা থেকে বের হয়ে যাওয়ার কিছুক্ষণ পর তার বোন কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে  গলায় ওড়না পেঁছিয়ে ফাঁস দেন।

খবর পেয়ে সাজ্জাদসহ কয়েকজন রুমাকে উদ্ধার করে ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

এদিকে, রাজধানীর বংশাল আলুবাজার এলাকায় একটি ভবনের দু’তলায় জসীম স্যান্ডেল অ্যান্ড সুজ কারখানায় জুতার সলিউশন লাগানোর সময় ম্যাচ লাইট জ্বালাতে গিয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে। এতে কারখানার মালিক জসিম উদ্দিন (৩৭), কর্মচারী আলী আক্কাস (৫০), আব্দুল্লাহ (২৫) অগ্ধিদগ্ধ হন।

পরে কারখানার অপর কর্মচারী রাসেল তাদের ‍উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তারা বার্ন ইউনিটে চিকিৎসাধীন। বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের ক্যাম্প ইনজার্চ মোজাম্মেল হক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *