বাংলাদেশ-ভারত ম্যাচের ধারাভাষ্যকার শাহরুখ

রাজনীতি

 

Srk_bg_582204393

 

 

 

 

 

মাইক্রোফোনের প্রতি বলিউড বাদশা শাহরুখ খানের আলাদা ভালো লাগার কথা সবাই জানে। সুপারস্টার হিসেবে পর্দায় দর্শক মাতানোর পাশাপাশি কীভাবে মঞ্চেও জাদু ছড়াতে হয় তা ভালোই জানা আছে তার।

ভক্তরাও জানে শাহরুখ প্রচুর কথা বলতে অভ্যস্ত। যাচ্ছেতাই নয়, রসালো কথা বলায় তার জুড়ি নেই। এবার ধারাভাষ্যকার হিসেবে কাজ করতে যাচ্ছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেন পর্বে বুধবার (২৩ মার্চ) বেঙ্গালুরুর এম চিনাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ বনাম ভারত। এ খেলায় ধারাভাষ্য দেবেন বলিউড সুপারস্টার শাহরুখ। মুম্বাইয়ের একটি স্টুডিওতে তিনি যোগ দেবেন ভারতের প্রাক্তন ক্রিকেটার কপিল দেব ও পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতারের সঙ্গে। ম্যাচের প্রথমার্ধে প্রতি বলে ধারাভাষ্য দেবেন তারা।

ক্রিকেটের প্রতি শাহরুখের আলাদা টান আছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) দু’বারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্সের অন্যতম মালিক তিনি। মাঠে নিজ দলের খেলোয়াড়দের উজ্জীবীত করতে গ্যালারিতে নিয়মিত দেখা গেছে তাকে। এবার ভারতকে সমর্থন জানাতে রাহুল ধোলাকিয়া পরিচালিত ‘রায়ীস’ ছবির শুটিং থেকে বিরতি নিয়ে ধারাভাষ্যে আসছেন তিনি।

দ‍ুবাইয়ে অনুষ্ঠিত টাইমস অফ ইন্ডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেওয়ায় গত ২০ মার্চ কলকাতায় ইডেন গার্ডেনে অনুষ্ঠিত ভারত-পাকিস্তান ম্যাচটি স্টেডিয়ামে বসে দেখতে পারেননি শাহরুখ। এজন্য তিনি অনেক আফসোস করেছেন টুইটারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *